শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে ক্ষুধার্ত কুকুরদের খাওয়ালেন ছাত্রলীগ-যুবলীগ

সাপাহারে ক্ষুধার্ত কুকুরদের খাওয়ালেন ছাত্রলীগ-যুবলীগ

বাবুল আক্তার: নওগাঁর সাপাহারে মহামারি করোনা ভাইরাসে সরকার ঘোষিত আদেশে ছোট,বড় হোটেল রেস্টুরেন্ট সহ সব কিছু বন্ধ হয়ে গেছে অসহায় হয়ে পড়েছে এলাকার কুকুর গুলো। অভুক্ত এসব প্রাণী গুলো খাবারের সন্ধানে এদিক সেদিক ছুটো ছুটি করছে মিলছেনা সামান্যতম খাবারের খুব ক্লান্ত হয়ে পড়েছে ঠিক তখনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাপাহার শাখার সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান সমাপণ ও ছাত্রলীগের কলেজ শাখার আহব্বায়ক বিপ্লব কুর্মকারের উদ্যাগে এলাকার ক্ষুধার্ত কুকুরদের বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত খিচুড়ি রান্না করে খাওয়ালেন। জানাগেছে, ১৭ মার্চ থেকে স্কুল কলেজ, ২৬ মার্চ থেকে সাধারন ছুটির পর থেকে হোটেল, রেস্টুরেন্ট সহ সব কিছু বন্ধ হওয়াতে কোথাও মিলতেছেনা খাবার বা খাবারের উচ্ছিষ্ট হাড় গোড় এতে করে অসহায় হয়ে পড়েছে কুকুর গুলো, প্রায় নিস্তব্ধ এলাকা, চারিদিকে সুনসান নিরবতা, দোকানপাট, হোটেল, রেস্টুরেন্ট সব কিছু বন্ধ, ঘরবন্দী মানুষ, মোড় গুলোতে নেই সাধারণ মানুষের কোলাহল। মোড়ে মোড়ে আছে শুধু দলে দলে কুকুরের আহাজারি কে শুনবে, কে দেখবে তাদের এই আহাজারি। ঠিক তখনি সাপাহার যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান সমাপণ ও ছাত্রলীগের কলেজ শাখার আহব্বায়ক বিপ্লব কর্মকার নিজ উদ্যােগে ১৫কেজি চাউলের খিচুড়ি রান্না করে রবিবার

বিকেল থেকে রাত ৯টা পর্যন্ত সদরের বিভিন্ন মোড়ে মোড়ে গিয়ে এই প্রাাণিদের পাশে দাঁড়িয়ে একটু খাবার দিয়ে তাদের সহায়তা করেছেন এসময় সহযোগিতা করেছেন ছাত্রলীগের কর্মী মারুফ বিল্লাহ ও মমিনুল। তাদের এই মহুতি উদ্যােগকে এলাকাবাসী সাধুবাদ জানিয়েছে এবং এভাবে প্রাণিদের পাশে এগিয়ে আসার আহব্বান জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments