শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবিয়ের প্রলোভন দেখিয়ে নারীর সাথে অবৈধ শারীরিক সম্পর্ক, ২ লম্পটসহ ইউপি সদস্য...

বিয়ের প্রলোভন দেখিয়ে নারীর সাথে অবৈধ শারীরিক সম্পর্ক, ২ লম্পটসহ ইউপি সদস্য আটক ২

এএসটি সাকিল: বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতিবন্ধী নারীর সাথে অবৈধ শারীরিক সম্পর্ক ও অবৈধ গর্ভপাত ঘটিয়ে বাচ্চা নষ্ট করার অভিযোগে ভোলা’র বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়ন থেকে ২ লম্পট সহ এক ইউপি মেম্বরকে আটক করে আজ বৃহস্পতিবার ২৩ এপ্রিল কোর্টে চালান দিয়েছে বোরহানউদ্দিন থানা পুলিশ।

আটককৃতরা হলেন উপজেলার সাচড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের লম্পট সফিজল ও আবু তাহেরের এবং একই ওয়ার্ডের ইউপি মেম্বার সাহাজল মাঝি।

জানা যায় ,ভোলা’র বোরহানউদ্দিনে স্বামী পরিত্যাক্তা এক অসহায় নারীকে ভয়ভীতি ও বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘ দিন যাবত ধর্ষণ করেছিল ৩ লম্পট।তাদের অবৈধ মেলা মেশার ফলে ২ সন্তানের জননি বকুল গর্ভবতী হয়ে পড়েন। বিষয়টি জানাজানি হলে লম্পটদের চাপে ও আর্থিক সহযোগিতায় পরস্পর যোগসাজশে ৩ দিন আগে বকুলের গর্ভের অনাগত বাচ্চা নষ্ট করে পার্শ্ববর্তী খালে ফেলে দেয়।খালে ভেসে যেতে দেখে স্থানীয় লোকজন বাচ্চাটিকে খাল পাড়ের ব্রিজ সংলগ্ন এলাকায় মাটি চাপা দিয়ে রাখে।

২২ এপ্রিল ২০২০ তারিখ বুধবার, ২ লক্ষ্য টাকার বিনিময়ে এ জঘন্য ঘটনা ধামাচাপা ও শালিস মীমাংসার অভিযোগ উঠে স্থানীয় ইউপি মেম্বার সাহাজল মাঝি’র বিরুদ্ধে।বিষয়টি স্থানীয় প্রশাসনের নজরে আসলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী ও থানা অফিসার ইন-চার্জ(ওসি)মু,এনামুল হক ঐ মেম্বার সহ ২ ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ও উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে ঐ দিন বিকেল সাড়ে ৫ টায় বকুলের গর্ভপাত করা, মাটি চাপা দেওয়া বাচ্চার লাশ কবর থেকে উত্তোলন করে থানায় নিয়ে আসেন।

বুধবার রাতে প্রতিবন্ধি বকুলের অভিযোগের ভিত্তিতে আটককৃত ৩ জন সহ ৫ জনের নামে এবং আরো ৬ জনকে অজ্ঞাত আসামি করে স্থানীয় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বোরহানউদ্দিন থানার অফিসার ইন চার্জ মু এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণ এবং অবৈধ গর্ভপাত করে বাচ্চা নষ্ট করার অপরাধে বুধবার রাতেই মামলা হয়েছে । আটককৃত ধর্ষক তাহের, সফিজল ও মেম্বর সাহাজল মাঝিকে কোর্টে প্রেরণ করা হয়েছে। বোরহানউদ্দিনের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী বলেন, এ অপরাধের সাথে জড়িত সকলকেই শাস্তির আওতায় আনা হবে।

স্থানীয় সুত্রে প্রাপ্ত তথ্য ও বোরহানউদ্দিন থানা সূত্রে থেকে জানা যায়, প্রায় ২০ বছর আগে উপজেলার সাচড়া ইউনিয়নের ৯ নং দেউলা শিবপুর এলাকার বকুল বেগমের সাথে বিয়ে হয় সীমান্তবর্তী লালমোহন উপজেলার জসিমের সাথে । একটি ছেলে ও মেয়ে সন্তানের জন্ম দেওয়ার পর আকস্মিকভাবে বকুলের একটি পা অবশ হয়ে যায়। এর পরই জসীম বকুলকে ছেড়ে নিরুদ্দেশ হয়ে যায়।

স্বামী পরিত্যাক্তা শারীরিক প্রতিবন্ধি বকুল ১০ বছর পূর্বে ২সন্তানকে নিয়ে বাবার বাড়িতে চলে আসে। মেয়ে অন্যের বাড়িতে কাজ করে আর ছেলে লালমোহনে একটি হোটেলে কাজ করে। তার বোন ঢাকায় থাকার কারণে প্রতিবন্ধি বকুল উপজেলার সাচড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে তার বোনের বাড়িতে( সাজি বাড়ি) একা থাকত।এই বাড়ির পাশেই বসবাস লম্পট সফিজল ও আবু তাহেরের। তারা বিভিন্ন ছল ছুতায় বকুলের বাড়িতে আসত এবং বকুলকে বিয়ে করা সহ নানা প্রলোভন দেখিয়ে বকুলের সাথে অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে তোলে।ফলে অন্তঃস্বত্বা হয়ে পরে বকুল । বকুলের অন্তঃস্বত্বার ঘটনা জানাজানি হলে, ২ ধর্ষক মিলে বকুলকে ৩ দিন আগে ৪ হাজার টাকা দিয়ে বাচ্চা নষ্ট করে ফেলার চাপ দেয়। ধর্ষকদের প্ররোচনায় ও হুমকিতে এবং নিজের প্রাণ বাঁচাতে বকুল তার গর্ভের বাচ্চা নষ্ট করতে বাধ্য হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments