শনিবার, মে ১৮, ২০২৪
Homeসারাবাংলাযশোরে করোনা উপসর্গ নিয়ে অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু

যশোরে করোনা উপসর্গ নিয়ে অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: যশোরে করোনার উপসর্গ নিয়ে এক অন্তঃসত্ত্বা (২৪) নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ এপ্রিল) ভোররাতে যশোর জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ও সিভিল সার্জন ওই নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আরিফ আহমেদ জানান, যশোরের ঝিকরগাছা উপজেলার বর্নি গ্রামের ওই নারী তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। জ্বর, কাশি ও শ্বাসকষ্টের উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাত ৯টার দিকে তিনি জরুরি বিভাগে আসেন। তার করোনার উপসর্গ থাকায় আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে তাকে চিকিৎসা দেওয়া হয়। পরে শুক্রবার ভোররাতে তার মৃত্যু হয়। তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা তা নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করা হয়েছে।

সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানিয়েছেন, হাসপাতাল থেকে করোনার উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যুর খবর জানানো হয়েছে। কর্তৃপক্ষকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠাতে বলা হয়েছে। মৃতের লাশ পরিবারের কাছে হস্তান্তরের বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেবেন।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলীপ কুমার রায় বলেন, যেহেতু ওই নারীর করোনার উপসর্গ ছিল, ওই নারীর মরদেহ হস্তান্তরের বিষয়ে আমাদের মিটিংয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments