শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাসিলেটে আরও ৬৬ জন করোনা আক্রান্ত, সর্বত্র শঙ্কা

সিলেটে আরও ৬৬ জন করোনা আক্রান্ত, সর্বত্র শঙ্কা

বাংলাদেশ প্রতিবেদক: সিলেটে করোনা পরিস্থিতি নিয়ে আসতে শুরু করেছে দু:সংবাদ। সিলেটে নমুনা পরীক্ষার জট কমাতে প্রায় ১২০০ নমুনা ঢাকার আইইডিসিআরে পাঠিয়েছিলো সিলেট স্বাস্থ্য বিভাগ। শুক্রবার বিকেল থেকে আসতে শুরু করেছে খবর। আর এ খবরে অস্বস্তি বিরাজ করছে সিলেটে।

শুক্রবার সন্ধ্যার একটু আগে সর্বশেষ খবরে জানা গেছে, ৬৬ জন আক্রান্তের কথা। আক্রান্তের তালিকা আরো বাড়তে পারে বলে আভাস দিয়েছেন স্বাস্থ্য বিভাগ সিলেটের সহকারী পরিচালক (রোগতত্ব ও নিয়ন্ত্রন) আনিসুর রহমান। তিনি জানিয়েছেন- এখন পর্যন্ত ৬৬ জন আক্রান্তের খবর পাওয়া গেছে। তবে- কোন জেলায় কতজন আক্রান্ত হয়েছে সেটি এখনো জানানো হয়নি।

তিনি জানান- সিলেটের ল্যাবে গড়ে ১৮০টি করে করোনা টেস্ট করা যাচ্ছে। কিন্তু সিলেটে গড়ে প্রতিদিন ৪০০ থেকে ৪৫০টি নমুনা সংগ্রহ করা হচ্ছে। এসব নমুনা সিলেটের ল্যাবে এলেও স্থান সংকুলান না হওয়ার কারনে টেস্ট করা সম্ভব হচ্ছিলো না। ফলে সোমবার রাতে ঢাকার আইইডিসিআরের সঙ্গে আলোচনা করে প্রায় ১২০০ নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়।

আনিস জানান- শুক্রবার বিকেলে ফোনে জানিয়েছে নতুন করে ৬৬ জন আক্রান্তের কথা জানানো হয়েছে। এ হিসাব আরো বাড়তে পারে বলে জানান তিনি। এদিকে- সর্বশেষ স্বাস্থ্য বিভাগ ৬৬ জনের মধ্যে ২১ জনের ঠিকানা নিশ্চিত করতে পেরেছে। এর মধ্যে হবিগঞ্জে ১২ জন, মৌলভীবাজারে ৪ জন ও সুনামগঞ্জে ৫ জন রয়েছে বলে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments