বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলারাজারহাটে পিতার হাতে পুত্র খুন

রাজারহাটে পিতার হাতে পুত্র খুন

এ.এস.লিমন: কুড়িগ্রামের রাজারহাটে পিতার লাঠির আঘাতে শিক্ষক পুত্রের প্রাণ গেল । এ লোমহর্ষক ঘটনাটি ঘটেছে, রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নের চান্দামারী গ্রামে।

এলাকাবাসীরা জানান, ওই গ্রামের আঃ হাই ঝুনুর পুত্র আহসান হাবিব সানু(৩২) এর সঙ্গে দীর্ঘদিন ধরে পারিবারিক কোন্দল চলছিল। ওই কোন্দলের জের ধরে গত ৩০এপ্রিল বৃহস্পতিবার দুপুরে পিতা-পুত্রের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে পিতা ও তার সৎ মা মিলে আহসান হাবিব সানুকে লাঠি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে বেধরক মারপিট করে গুরতর আহত করে। পরে এলাকাবাসীরা ছুটে এসে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়।

আহত আহসান হাবিব সানু (৩২) আজ শুক্রবার ( ১লা মে) দুপুর ২ঘটিকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেন। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে ঘাতক পিতা ও তার সৎ মা পালিয়ে যায়। সানু পার্শ্ববর্তী চান্দামারী উচ্চ বিদ্যালয়ের কৃষি শিক্ষক হিসেবে কর্মরত ছিল।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, আহসান হাবিব সানু হত্যার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থল চাঁন্দামারী গ্রামে পুলিশ পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments