মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাআখাউড়ায় ৭১৬ লিটার তেলসহ ট্রাক জব্দ

আখাউড়ায় ৭১৬ লিটার তেলসহ ট্রাক জব্দ

বাংলাদেশ প্রতিবেদক: টিবিবি’র তেলের খালি কার্টন আর ৭১৬ লিটার তেলসহ একটি ট্রাক আটক করেছে আখাউড়া থানা পুলিশ। কার্টনের সাথে তেলের ব্র্যান্ডের মিল না থাকায় এনিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

শুক্রবার রাতে আখাউড়া বাইপাস সড়ক থেকে ট্রাকটিকে আটক করা হয়। পুলিশ, ট্রাকের চালক ও সহকারী জানায়- টিসিবি’র খালি কার্টনগুলো ট্রাকে উঠানো হয় বাইপাস সড়কের পাশের একটি অফিস থেকে। ওই অফিসটি উপজেলা শ্রমিকলীগ সভাপতি মাসুদ ইবনে খলিফা লাকসুর। সে ওএমএস’র ডিলার। আটকের পর ট্রাক ড্রাইভার ও সহকারী জানায়, মেয়রের (তাকজিল খলিফা কাজল) ভাই লাকসুর দোকান থেকে শুধু খালি কার্টন গাড়িতে তোলা হয়েছে আর তেল ব্রাহ্মণবাড়িয়ার। বিভিন্ন দোকানে এই তেল সরবরাহ করা হচ্ছিল।

কার্টন টিসিবি ও পুষ্টির সীল থাকলেও তেল ‘সরকার’ নামের একটি ব্র্যান্ডের। ৫ লিটার ও ১ লিটারের তেলের বোতলগুলো ওই কার্টন ভর্তি ছিলো। শ্রমিকলীগ নেতার দোকানে টিসিবি’র এতো খালি কার্টন এলে কোত্থেকে তা নিয়ে প্রশ্ন উঠেছে। সেখানে টিসিবি’র দেয়া তেল সরিয়ে কার্টনে নিম্নমানের তেল ডুকানো হয়েছে কিনা তা নিয়েও প্রশ্ন দেখা দিয়েছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী জানিয়েছেন- স্থানীয় বড়বাজারে টিসিবি’র যে ডিলার আছে তারা মাল বিক্রির পর খালি কার্টনগুলো বিক্রি করে দেয়। শ্রমিকলীগ নেতা লাকসু সেগুলো কিনে নিয়ে আবার তাদের কাছে বিক্রি করেছে। তবে তেল কোম্পানীর বৈধতা আছে কিনা সেটি আমরা যাচাই করছি। একটি পিকআপে করে ব্রাহ্মণবাড়িয়া থেকে তেল নিয়ে এসে বিক্রি করা হয় এখানে। তেলগুলো টিসিবি’র কার্টনে ভর্তি ছিলো এবং ওপরে টিসিবি’র আরো খালি কার্টন ছিলো। সেকারনে সন্দেহ হলে আমরা ট্রাকটি আটক করি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments