বোরহানউদ্দিনে পত্রিকার হকারদের মাঝে বোরহানউদ্দিন প্রেসক্লাবের উপহার সামগ্রী বিতরণ

এএসটি সাকিল: ভোলার বোরহানউদ্দিনে পত্রিকা হকারদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করলেন বোরহানউদ্দিন প্রেসক্লাবের সদস্য বৃন্দ। ০৫ মে মঙ্গলবার বিকাল ৪.০০ ঘটিকায় বোরহানউদ্দিন প্রেসক্লাব কার্যালয়ে।
এ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন প্রেসক্লাবের সভাপতি ও বিশিষ্ট আয়কর আইনজীবী আলহাজ্ব কামরুল আহসান চৌধুরী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হাসনাইন, প্রেসক্লাবের সাবেক সভাপতি এ বি এম সিরাজুল ইসলাম বাশার, সাংগঠনিক সম্পাদক মোঃ উজ্জ্বল হাওলাদার সহ প্রেসক্লাবের কার্যকরী ও সাধারণ সদস্য বৃন্দ।
বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন স্থানে রোদ- বৃষ্টি উপেক্ষা করে আপামর জনতার দ্বারে সংবাদ পৌঁছে দেয়া পত্রিকা হকাররা আজ কর্মহীন। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস এর প্রভাবে কর্মহীন হয়ে পরা এবং পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে বোরহানউদ্দিনের ৬ জন হকারদের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
উপহারের তালিকায় রয়েছে চাল ২০ কেজি,আলু ২ কেজি,মশুরীডাল ১ কেজি পিঁয়াজ ১ কেজি, ছোলা ১ কেজি,চিড়া ১ কেজি, মুড়ি ১কেজি, চিনি ১ কেজি, লবণ ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার, খেজুর ৫০০ গ্রাম,সেমাই ২ প্যাকেট, দুধ ১ প্যাকেট, সাবান ১ টা।

পরিশেষে প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব কামরুল আহসান চৌধুরী প্রেসক্লাবের সদস্যদের সচেতন থেকে কাজ করার আহ্বান জানান এবং সংবাদ কর্মীদের মধ্যে পিপিই প্রদান করেন।