বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঘরে ঢুকতে দেননি স্ত্রী-সন্তান, করোনার উপসর্গ নিয়ে বোনের বাড়িতে মৃত্যু!

ঘরে ঢুকতে দেননি স্ত্রী-সন্তান, করোনার উপসর্গ নিয়ে বোনের বাড়িতে মৃত্যু!

বাংলাদেশ প্রতিবেদক:করোনাভাইরাসের উপসর্গ থাকায় স্ত্রী-সন্তান ঘরে ঢুকতে দেননি। পরে আশ্রয় নেন বোনের বাড়িতে। আর সেখানেই গতকাল বুধবার মৃত্যু হয় নজরুল ইসলাম (৫৫) নামে এক গার্মেন্টস কর্মীর।

নজরুল ইসলাম কুমিল্লার দাউদকান্দি উপজেলার সুন্দলপুর ইউনিয়নের মুদাফর্দি গ্রামের বাসিন্দা। একই উপজেলার বারপাড়া ইউনিয়নের বারইকান্দি গ্রামে বোনের বাড়িতে মারা যান তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকার মিরপুরে একটি গার্মেন্টসে চাকরি করতেন নজরুল ইসলাম। গত তিনদিন আগে করোনার উপসর্গ নিয়ে নিজ বাড়িতে আসেন তিনি। কিন্তু শরীরে উপসর্গ থাকায় নিজের স্ত্রী ও সন্তানেরা বাড়িতে জায়গা না দিয়ে ঢাকায় চলে যেতে বলেন। তখন গভীর রাত হওয়ায় নজরুল নিরুপায় হয়ে বোনের বাড়িতে লুকিয়ে আশ্রয় নেন। সেখানে বুধবার স্বাস্থ্যের অবনতি হলে বিষয়টি দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবহিত করা হয়। চিকিৎকরা সেখানে পৌঁছানোর আগেই ওই ব্যক্তি মারা যান।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহিনুল আলম সুমন জানান, তার স্বাস্থ্যের অবনতি হলে রেপিড রেসপন্সটিম পাঠানো হয়। এর মধ্যেই তিনি মৃত্যুবরণ করেন। তার নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিধি মেনে দাফন করা হয়।

তিনি আরও জানান, ‘ওই ব্যক্তির আত্মীয়-স্বজন বা অন্য কেউ আগে তার সম্পর্কে আমাদের জানায়নি। আরও দুঃখজনক হলো স্ত্রী ও সন্তানরা তাকে নিজ বাড়িতে ঢুকতে দিলো না। তাই সরকারের নির্দেশনা অনুযায়ী, স্বাস্থ্যবিধি মেনে দয়া করে ঘরে থাকুন। নতুবা কালকে এমন মৃত্যু আপনারও হতে পারে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments