শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে শিক্ষার্থীদের টাকা ফেরত দিল সেই শিক্ষক

বাউফলে শিক্ষার্থীদের টাকা ফেরত দিল সেই শিক্ষক

অতুল পাল: পটুয়াখালীর বাউফলে পঞ্চম শ্রেণির সমাপনী পরীক্ষার রেজিস্ট্রেশন ফির নামে অবৈধভাবে নেয়া টাকা ফেরত দিয়েছেন অভিযুক্ত সেই প্রধান শিক্ষক। বুধবার (১৩মে) বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকদের কাছে ওই টাকা ফেরত দেওয়া হয়। এবিষয়ে গত সোমবার (১১মে) আজকের বাংলাদেশ অনলাইন পত্রিকায় ‘বাউফলে সমাপনী পরীক্ষার ফি’র নামে অর্থ আদায়’ শীর্ষক একটি প্রতিবেদন প্রকাশ হলে নিজেকে বাঁচানোর জন্য আদায়কৃত টাকা ফেরত দেন চন্দ্রদ্বীপ ইউনিয়নের চর ব্যারেট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আমিনুর রহমান মামুন।

টাকা ফেরত প্রদানকালে প্রধান শিক্ষক মামুন অভিভাবকদের শাসিয়ে বলেন, এটিও, টিও, ইউএনও কত টাকা খায় তাতে কোন অভিযোগ নেই। আমি ৩০০ করে টাকা নিছি তা সাংবাদিকদের জানানো ঠিক হয়নি। এসময় তিনি অভিভাবকদের থেেকে সাদা কাাগজে স্বাক্ষরও নেন। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নাগর আলী বলেন, এ বিষয়ে আমি কিছু জানি না।

অপরদিকে বিষয়টি উপজেলা শিক্ষা অফিসার রিয়াজুল হককে একাধিক বার জানানোর পরেও কোন কার্যকারী পদক্ষেপ এখন পর্যন্ত নেয়নি।

বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের দৃষ্টিতে আনলে তিনি বলেন, ‘ আমি সংবাদপত্রের মাধ্যমে বিষয়টি জানার পরে শিক্ষা অফিসারকে গুরুত্বের সাথে তদন্ত করার নির্দেশ দিয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments