শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে মিথ্যা মামলা থেকে অব্যাহতি ও হত্যা মামলার বিচার দাবীতে সংবাদ

জয়পুরহাটে মিথ্যা মামলা থেকে অব্যাহতি ও হত্যা মামলার বিচার দাবীতে সংবাদ

শফিকুল ইসলাম: জয়পুরহাটে হত্যা মামলার সঠিক বিচার ও মিথ্যা মামলা থেকে অব্যাহতির জন্য সংবাদ সন্মেলন করেছেন ভুক্তভোগী এক পরিবার। বৃহস্পতিবার দুপুরে শহরের জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয়ে এই সংবাদ সন্মেলন করে সদর উপজেলার ডালিম্বা গ্রামের নিহত বেলাল হোসেনের পরিবার। সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে জানা গেছে, গত ২৫ এপ্রিল সদর উপজেলার দোগাছি ইউপির ডালিম্বা গ্রামে জমি জমা বিষয়ে ফিরোজ হোসেনের সাথে বাবুল হোসেন, দুলাল হোসেন, আনিছুর রহমান, রিফাত হোসেনদের সাথে কথা কাটা কাটি হয়। এসময় তারা ফিরোজ কে মারতে থাকলে ভাগিনা রুবেল এগিয়ে আসে তাকেও মারপিট করলে রুবেলের বাবা বেলাল হোসেন এগিয়ে আসে। এক পর্যায়ে বাবুল হোসেন, আনিছুররা বেলাল হোসেনকে মারপিট করে আহত করে। আহত বেলাল কে উদ্ধার করে প্রথমে জয়পুরহাট সদর হাসপাতাল ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে ২৬ এপ্রিল সে মারা যায়। এ ঘটনায় নিহতের ছেলে রুবেল বাদী হয়ে নারী পুরুষসহ ১৩জনকে আসামী করে সদর থানায় মামলা করে। মামলার পর থেকে আসামীরা পলাতক রয়েছে কিন্তু পরবর্তীতে মামলা থেকে রক্ষা পাওয়ার জন্য আসামীরা নিহতের পরিবার কে আসামী করে পাল্টা মামলা দায়ের করে এতে নিহত বেলালের পরিবার হুমকির মধ্যে পড়ে এবং হত্যার বিচার না পেয়ে উল্টো আসামী হওয়ায় শংকার মধ্যে দিন কাটাছে। তারা এই

পরিস্থিতি থেকে মুক্তির চেয়ে পিতা ও স্বামী হত্যার বিচার প্রার্থনা করেছেন পরিবারটি। সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, নিহত বেলালের ছেলে রুবেল হোসেন। এসময় উপস্থিত ছিলেন রুবেলের মা রুবি বেগমসহ তার ছোট ভাই ও আত্মীয়রা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments