শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকরোনায় আক্রান্ত মাকে বাড়িতে ঢুকতে দেয়নি ছেলে, ঝুলিয়ে দিলো তালা

করোনায় আক্রান্ত মাকে বাড়িতে ঢুকতে দেয়নি ছেলে, ঝুলিয়ে দিলো তালা

বাংলাদেশ প্রতিবেদক: দীর্ঘদিন ধরে ঢাকায় মেয়ের বাসায় ছিলেন তিনি। এ সময় করোনাভাইরাসে আক্রান্ত হন এক মা। পরে একটি প্রাইভেটকারে ভাড়া করে নিজের বাড়ি ফিরে আসলেও তাকে ঢুকতে দেয়নি ছেলে। এমনকি বাড়িতে তালাও ঝুলিয়ে দেয় ছেলে মানষ কুমার সাহা।

গতকাল মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মেহেরপুর শহরের তিন নম্বর ওয়ার্ডের তাতিপাড়ায়। করোনায় আক্রান্ত ওই মায়ের নাম পুষ্প রানী সাহা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, তাতিপাড়ার প্রয়াত গোপীনাথ সাহার স্ত্রী পুষ্প রানী সাহা দীর্ঘদিন ধরে ঢাকায় মেয়ের বাড়িতে ছিলেন। এ সময় তিনি করোনায় আক্রান্ত হন। মঙ্গলবার ঢাকা থেকে একটি ভাড়া করা প্রাইভেটকারে করে নিজ বাড়ি বাড়িতে আসেন তিনি। তবে তাকে বাড়িতে ঢুকতে না দিয়ে তালা ঝুলিয়ে দেয় ছেলে মানষ কুমার সাহা।

পুষ্প রানী বেশ কিছুক্ষণ বাড়ির সামনে অবস্থান করেন। এরপর ওই গাড়িতে করেই ঢাকা ফেরার সিদ্ধান্ত নেন তিনি। পরে খবর পেয়ে মেহেরপুর ট্রাফিক পুলিশ সদস্যরা তাকে হাসপাতালে ভর্তি করেন।

পুষ্প রানী সাহা বর্তমানে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি আইসোলেশনে আছেন বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments