রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাফেনীতে উপজেলা চেয়ারম্যানসহ আরও ৮ জন আক্রান্ত

ফেনীতে উপজেলা চেয়ারম্যানসহ আরও ৮ জন আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: ফেনীতে উপজেলা চেয়ারম্যাসহ আরও ৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বুধবার রাতে সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, আক্রান্তদের মধ্যে একজন উপজেলা চেয়ারম্যান। তিনি ক্ষমতাসীন দলের সহযোগী একটি সংগঠনের জেলার শীর্ষ নেতাও।

এছাড়া ঈদে ঢাকা থেকে আসা দাগনভূঞা সদর ইউনিয়নের পূর্ব জগতপুরে দুইজন ও ইয়াকুবপুর ইউনিয়নের বিজয়পুরে দুইজন। একজন সোনাগাজীর চরমজলিশপুর ইউনিয়নের চান্দলা গ্রামের বাসিন্দা। ঈদের আগের দিন অসুস্থ হয়ে হঠাৎ মারা যান। তিনি স্থানীয় একটি মসজিদের ইমাম। তার নমুনা সংগ্রহ করা হলে প্রতিবেদনে পজিটিভ আসে। অন্য দুইজন ফেনী সদর উপজেলার বাসিন্দা।

জেলার করোনা নিয়ন্ত্রণ কক্ষের সমন্বয়ক ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, পর্যন্ত ফেনীতে ১ হাজার ৩১৫ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে পর্যন্ত ১ হাজার ২৩১ জনের প্রতিবেদন আসে।

ফেনীতে চিকিৎসকসহ এখন পর্যন্ত ৮৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এদের মধ্যে ফেনী সদরের ২৯ জন, ছাগলনাইয়ায় ১৪ জন, দাগভূঞায় ১৯ জন, সোনাগাজীতে ১১ জন, ফুলগাজীতে ৫ জন, পরশুরামে ৭ জন ও অন্যান্য আরো ৪ জনের শরীরে এ ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এদের মধ্যে ৫০ জন সুস্থ ও ২ জনের মৃত্যু হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments