ময়মনসিংহে ৪৭ বস্তা সরকারি চাল উদ্ধার

এনামুল হক: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের বাদামিয়া গ্রাম থেকে খাদ্য অধিদপ্তর পরিচালিত হত দরিদ্রদের খাদ্য বান্ধব কর্মসূচীর আওতাধীন বরাদ্ধকৃত ৪৭ বস্তা চাল উদ্ধার করা হয়েছে।

এলাবাসীর অভিযোগের ভিত্তিতে উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে বাদামিয়া গ্রামের দুলাল মিয়ার দোকান থেকে ২৯ মে শুক্রবার রাতে  ৩৬ বস্তা ও ৩০ মে শনিবার সকালে অভিযান চালিয়ে ঘর থেকে আরো ১১ বস্তা,মোট ৪৭ বস্তা ১০ টাকা কেজির চাল উদ্ধার করেন।

অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার  মোস্তাফিজুর রহমান।সাথে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) তরিকুল ইসলাম।

মঠবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডল উপজেলা উপ খাদ্য পরিদর্শক মোঃ শাহ আলম সহ স্থানীয় লোকজন এসময় উপস্থিত ছিলেন।

বাদামিয়া গ্রামের বাছির উদ্দিনের ছেলে অভিযুক্ত দুলাল মিয়া উদ্ধার অভিযান টের পেয়ে পলাতক রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার রাতে ৩৬ বস্তা ও শনিবার সকালে ১১ বস্তা চাল উদ্ধার করা হয়েছে।চালের মালিক দুলাল মিয়া পলাতক থাকায় আটক করা যায়নি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Previous articleনীলফামারীতে চাঞ্চল্যকর মিনা হত্যাকান্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার ৩
Next articleটেকনাফে র‌্যাবের হাতে ইয়াবাসহ রোহিঙ্গা আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।