পাবনায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ৩

কামাল সিদ্দিকী: পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ তিন যুবককে আটক করেছে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের একটি দল। আটককৃতরা হলো পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার আহম্মদপুর উত্তরপাড়া গ্রামের মৃত জয়নাল শেখের ছেলে আলামিন শেখ (২৬), আতাইকুলা থানার রঘুনাথপুর মধ্যপাড়া গ্রামের রইজ উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৩৬) ও গাঙ্গোহাটি সরকারপাড়া গ্রামের মৃত আবুল কাশেম সরকারের ছেলে ওমর হোসেন (৪০),

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, মাদক কেনাবেচার উদ্দেশ্যে কয়েকজন মাদক ব্যবসায়ী পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অবস্থান করছে-এমন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে টার্মিনালে অভিযান চালায় র‌্যাবের একটি দল। অভিযানে আলামিন, শফিকুল ও ওমর হোসেন কে আটক তাদের কাছ থেকে সাড়ে ৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট ও নগদ টাকা উদ্ধার করা হয়।
এ ঘটনায় পাবনা সদর থানায় মামলা দায়ের করে আটককৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।

Previous articleপাবনায় গুলি করে ও কুপিয়ে ২ জনকে হত্যা
Next articleউখিয়ায় সেনাবাহিনীর উদ্যোগে অসহায়দের জন্য সেনা বাজার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।