শুক্রবার, মে ১৭, ২০২৪
Homeসারাবাংলাশরীর তল্লাশি করে টাকা হাতিয়ে নেওয়া সেই ৪ পুলিশ প্রত্যাহার

শরীর তল্লাশি করে টাকা হাতিয়ে নেওয়া সেই ৪ পুলিশ প্রত্যাহার

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় শরীর তল্লাশি করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

মঙ্গলবার রাতে তাদের প্রত্যাহার করে বগুড়া পুলিশ লাইনে নেওয়া হয়েছে।

অভিযুক্তরা হলেন-সারিয়াকান্দি থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম, সহকারী উপপরিদর্শক (এএসআই) আমিরুল ইসলাম, কনস্টেবল খোকন চন্দ্র ও মো. জাহিদুল ইসলাম।

জানা গেছে, গত সোমবার বিকেল ৩টায় সারিয়াকান্দি ও সোনাতলা সীমানা সংলগ্ন জোড়গাছা ইউনিয়নের গনসার পাড়া গ্রামের রাস্তা দিয়ে যাচ্ছিলেন চৈতা (২৫) নামে এক যুবক। তখন ওই ৪ পুলিশ সদস্য চৈতার গতিরোধ করে শরীর তল্লাশি করে ৬ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে চৈতা সারিয়াকান্দি থানায় অভিযোগ করেন।

সারিয়কান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল আমিন বলেন, প্রাথমিকভাবে তাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়েছে। এজন্য তাদের প্রত্যাহার করে নেওয়া হয়েছে। পরে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূইঞা বলেন, ‘অভিযোগের ভিত্তিতে তাদের ক্লোজড করা হয়েছে। তদন্তে দোষী প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments