শুক্রবার, মে ১৭, ২০২৪
Homeসারাবাংলাস্ত্রীর হামলায় আহত পুলিশ কর্মকর্তার মৃত্যু

স্ত্রীর হামলায় আহত পুলিশ কর্মকর্তার মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: স্ত্রীর হামলায় আহত চাঁপাইনবাবগঞ্জ সদর পুলিশ ফাঁড়ির এটিএসআই কামরুল হাসান (৪৩) ৩ মাসের অধিক সময় চিকিৎসাধীন অবস্থায় ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা গেছেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কল্যাণপুর এলাকায় স্ত্রীসহ তার ১ ছেলে ও ২ মেয়েকে নিয়ে ভাড়া বাসাতে থাকতেন এটিএসআই কামরুল হাসান। পারিবারিক কলহের জের ধরে গত ১ মার্চ স্ত্রী জোহরা বেগম (৪০) তার স্বামী কামরুল হাসানের মাথায় হাসুয়ার কোপ দেয়। এতে গুরুতর আহত কামরুলকে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে, পরবর্তীতে রাজারাবাগ পুলিশ হাসপাতালে এবং সর্বশেষে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার রাত সাড়ে ৮ টার দিকে তিনি মারা যান।

তিনি আরও জানান, ঘটনার পর থেকে স্ত্রী পলাতক রয়েছে। তবে মাঝে মধ্যে আহত স্বামীর খোঁজ খবর নিতেন। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments