বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জ বাস টার্মিনালে স্থায়ী জীবাণুনাশক টানেল উদ্বোধন

মানিকগঞ্জ বাস টার্মিনালে স্থায়ী জীবাণুনাশক টানেল উদ্বোধন

মিজানুর রহমান বাদল: মহামারী করোনাভাইরাসের হাত থেকে রক্ষা পেতে মানিকগঞ্জে বাসষ্ট্যান্ড এলাকায় টানেল স্থাপন করার পর আজ উদ্বোধন করা হয়। যাতে যাত্রীর নিরাপত্তার জন্য নিজের শরীর জীবাণুমুক্ত করতে পারে। টানেলের উদ্বোধন করেন মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস। আজ বুধবার (১০ জুন) দুপুরে এই টানেলের ভেতরে প্রবেশ করে নিজের শরীর জীবাণুমুক্ত করার মধ্য দিয়ে টানেলের উদ্বোধন করেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস করোনাভাইরাস মোকাবেলায় জেলা প্রশাসনের উদ্যোগে মানিকগঞ্জ বাস-টার্মিনালে স্থাপন করা হয়েছে স্থায়ী জীবাণুনাশক টানেল। ঢাকা-আরিচা মহাসড়ক হয়ে যাতায়াতকারী যাত্রীসাধারণকে করোনাভাইরাস সংক্রমণ থেকে করতেই সেখানে এই টানেল স্থাপন করা হয়েছে। এ টানেল উদ্বোধনের সময় জেলা প্রশাসক এস এম ফেরদৌস বলেন, সরকারী নির্দেশনায় কিছু শর্তসাপেক্ষে সীমিতভাবে গণপরিবহন চলাচল শুরু করেছে। যাত্রীসাধারণকে করোনার সংক্রমণের ঝুঁকিমুক্ত করতেই অধিক লোকসমাগমের এলাকাগুলোতে জীবানুনাশক টানেল বসানোর উদ্যোগ নেওয়া হয়েছে। ইতিমধ্যে জেলা হাসপাতাল, জেলা প্রশাসকের কার্যালয়, পুলিশ লাইন, জেলা কারাগার, মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদসহ ৮টি স্থানে টানেল বসানো হয়েছে। পর্যায়ক্রমে আরও গুরুত্বপূর্ণ স্থানে এই ধরনের জীবুনাশক টানেল বসানো হবে। সকলকে টানেল ব্যবহার করে জীবাণুমুক্ত করতে অনুরোধ করেন তিনি। টানেল উদ্বোধনের সময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিবহন মালিক সমিতির সভাপতি মো. জাহিদুল ইসলাম, জেলা ট্রাক-কাভার্ড ভ্যান-লরি সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি লিয়াকত আলী ভান্ডারী, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল জলিল, সহ-সভাপতি কাইউম খান ও সাধারণ সম্পাদক মোস্তফা কামালসহ বিভিন্ন পরিবহনের নেতৃবৃন্দ।

এদিকে, মানিকগঞ্জ বাস টার্মিনালে করোনা মোকাবেলায় পরিবহন মালিক সমিতির উদ্যোগে পাটুরিয়াগামী যাত্রীদের জন্য মানিকগঞ্জ বাসস্ট্যান্ডের মুক্তিযোদ্ধা মার্কেটের সামনে একটি এবং পাটুরিয়া ফেরিঘাটের লঞ্চটার্মিনালের সামনে একটি জীবানুনাশক টানেল স্থাপন করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments