শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাবগুড়ায় করোনার নমুনা দিতে গিয়ে সাংবাদিকের মৃত্যু

বগুড়ায় করোনার নমুনা দিতে গিয়ে সাংবাদিকের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ায় করোনা পরীক্ষার নমুনা দিতে গিয়ে ওয়াসিউর রহমান রতন (৬২) নামে এক সাংবাদিক মারা গেছেন।

বৃহস্পতিবার দুপুরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

তিনি বগুড়া থেকে প্রকাশিত ‘দৈনিক বগুড়া’ পত্রিকার বার্তা সম্পাদক ছিলেন। পরিবারের সদস্য ও সহকর্মীরা জানিয়েছেন, ওয়াসিউর ডায়াবেটিসসহ নানা রোগে ভুগছিলেন।

বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন জানান, ওয়াসিউর তার স্ত্রী, পুত্রবধূ এবং নাতনিকে নিয়ে করোনার নমুনা পরীক্ষার জন্য বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শজিমেক হাসপাতালে যান।

শজিমেক হাসপাতালের সহকারী পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ বলেন, বগুড়া প্রেসক্লাব সভাপতি মাহমুদুল আলম নয়নের ফোন পেয়ে সাংবাদিক ওয়াসিউর রহমান রতনকে রিসিভ করার জন্য একজন স্টাফকে পাঠানো হয়। আমাদের সেই স্টাফ ৪ নম্বর গেটের কাছে গিয়ে দেখেন, রতন অসুস্থ হয়ে পড়েছেন। তাকে জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা আমাকে বলেন, তার রক্তচাপ বেশি এবং সম্ভবত তিনি স্ট্রোক করেছেন। পরে তাকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে তার নমুনাও সংগ্রহ করা হয়। এরপর বেলা ১২টার দিকে তিনি মারা যান।

‘দৈনিক বগুড়া’র মফস্বল সম্পাদক বাদল চৌধুরী জানান, ওয়াসিউর রহমান রতন দীর্ঘদিন থেকে ডায়াবেটিসহ নানা রোগে ভুগছিলেন। অসুস্থতা নিয়েই তিনি গত ৮ জুন পর্যন্ত অফিসে এসেছিলেন।

সাংবাদিক ওয়াসিউর রহমান রতনের মৃত্যুতে বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন ও সাধারণ সম্পাদক আরিফ রেহমান শোক প্রকাশ করেছেন। এক শোক বাণীতে প্রেসক্লাব নেতারা মরহুমের আত্মার মাগফেরাত এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments