রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলারংপুরে সাংবাদিকসহ আরও ১০ জনের করোনাজয়

রংপুরে সাংবাদিকসহ আরও ১০ জনের করোনাজয়

জয়নাল আবেদীন: রংপুরে ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আরও দশজন। এদের মধ্যে সাংবাদিক, ব্যবসায়ী ও চাকরিজীবীসহ বিভিন্ন বয়সী নারী-পুরুষ রয়েছেন। এ নিয়ে এই হাসপাতাল থেকে মোট ১শ৩৯জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন। মঙ্গলবার দুপুরে করোনাজয়ী নতুন দশজনকে ছাড়পত্র দেয়া হয়। এসময় হাসপাতালের তত্তাবধায়কসহ চিকিৎসকরা ফুল ও চিঠির মাধ্যমে শুভেচ্ছা জানানোর পাশাপাশি করতালি দিয়ে তাদের বিদায় জানান।ছাড়পত্র প্রাপ্ত ব্যাক্তিরা হলেন; বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন রংপুরের অন্যতম কার্যকরি সদস্য স্থানীয় দৈনিক যুগের আলোর ফটো সাংবাদিক আসাদুজ্জামান আফজাল , রংপুর শহরের বাসিন্দা দুলু মিয়া , রমজান আলী ,আহসান আলী ফেরদৌস, পারভিন সুমি, জাহিদুল মিঠাপুকুর উপজেলার হাসানুর রহমান ও নাজমা বেগম এবং বগুড়া শহরের বাসিন্দা আব্দুস সালেক । রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. এস.এম নূরুন নবী জানান দুলু মিয়া গত ১১ জুন, হাসানুর, রমজান ও আসাদুজ্জামান গত ১২ জুন, নাজমা বেগম গত ১৩ জুন, আহসান আলী ও জাহিদুল গত ১৩ জুন, ফেরদৌস ও পারভিন সুমি ১৪ জুন এবং আব্দুল সালেক গত ১৮ জুন ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি হয়েছিলেন।তারা সবাই এখন পুরোপুরি সুস্থ্য ও করোনামুক্ত। তাদের শরীরে করোনা সংক্রামিতের কোনো উপসর্গ না থাকায় এবং পরপর দুইবার নমুনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট পাওয়ায় ছাড়পত্র দেয়া হয়েছে। এদের মধ্যে একজন বগুড়া শহরের এবং বাকিরা রংপুর জেলার বাসিন্দা। এরআগে গত রোববার একজন চিকিৎসকসহ আরও পাঁচজনকে ছাড়পত্র দেয়া হয়েছে। উলেখ্য, গত ১৯ এপ্রিল ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালটি চালু হবার পর থেকে এ পর্যন্ত ১শ৮১ জন রোগী ভর্তি হয়েছেন। এদের মধ্যে আজকের দশ জনসহ ১শ৩৯ জন সুস্থ্যতার ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন। এখানে মারা গেছেন পাঁচজন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীনদের ৩৩ জনের মধ্যে পাঁচজন আইসিইউ-তে ভর্তি রয়েছেন বলেও তিনি জানান।এদিকে করোনা জয়ী ফটো সাংবাদিক আফজালকে ফুলেল শুভেচ্ছা জানান তার সহকর্মীরা ।দুপুরে ছাড়পত্র নিয়ে হাসপাতাল থেকে বেরিয়ে আসার সাথে সাথে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন রংপুরের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন রংপুরের দপ্তর ও প্রচার সম্পাদক মেজবাহুল হিমেল, সদস্য

শাহিন সরকার উপস্থিত ছিলেন।প্রসঙ্গত, চলতি জুন মাসের ৭ তারিখে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। পরে ১০ জুন তিনি করোনা শনাক্ত হন। ১১ জুন তাকে রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি ১২ দিন চিকিৎসাধীন ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments