রবিবার, জুন ১৬, ২০২৪
Homeসারাবাংলারামেক হাসপাতালের ল্যাব লকডাউন

রামেক হাসপাতালের ল্যাব লকডাউন

বাংলাদেশ প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের প্যাথলজি বিভাগের একটি ল্যাব (পরীক্ষাগার) লকডাউন করা হয়েছে। বিভাগের দুজন সহকারী নমুনা পরীক্ষায় করোনা ‘পজিটিভ’ হওয়ায় গতকাল মঙ্গলবার রাতে ল্যাবটি লকডাউন করা হয়।

বিষয়টি নিশ্চিত করে রামেক হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস বলেন, গতকাল প্যাথলজি বিভাগের ওই ল্যাবের এক সহকারীর করোনা সংক্রমণ ধরা পড়েছে। আগের দিন আরেক সহকারীর করোনা শনাক্ত হয়। তাই রাতে ল্যাবটি লকডাউন ঘোষণা করা হয়েছে। পরবর্তী সিদ্ধান্ত না আসা পর্যন্ত ল্যাবটিতে সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা বন্ধ থাকবে। তবে হাসপাতালের বহির্বিভাগে করোনা পরীক্ষার ল্যাবটি চালু থাকবে। সেখানে যথারীতি প্রতিদিন নমুনা পরীক্ষা চলবে।

এর আগে গত সোমবার রামেক হাসপাতালের অর্থোপেডিকস বিভাগের ৩১ নম্বর ওয়ার্ডে দায়িত্ব পালন করা দুই চিকিৎসক ও চার নার্সের করোনা সংক্রমণ ধরা পড়ে। পরে ওই ওয়ার্ডটিও লকডাউন ঘোষণা করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments