বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলাআনোয়ারায় স্বাস্থ্য কমপ্লেক্সের গেট থেকে নারীর মরদেহ উদ্ধার

আনোয়ারায় স্বাস্থ্য কমপ্লেক্সের গেট থেকে নারীর মরদেহ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটের সামনে থেকে একটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম সেলিনা আক্তার সেলি (২২)। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন বলে জানিয়েছে পুুলিশ।

বুধবার ভোরে হাসপাতালের গেটে নারীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। এটি হত্যা নাকি আত্মহত্যা সে বিষয়ে কিছু জানায়নি পুলিশ। তবে মরদেহের গলায় দাগ রয়েছে। ওই নারীর পরনে নীল রঙয়ের সেলোয়ার কামিজ ছিল।

আনোয়ারা থানার উপ-পুলিশ পরিদর্শক মো. এমরান জানান, মরদেহের গলায় দাগ থাকলেও কিভাবে মৃত্যু হয়েছে তা এখন বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে বিস্তারিত জানা যাবে।

তিনি আরো বলেন, গত ২ বছর আগে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার মিঠাছড়ি গ্রামের মালুমঘাট এলাকার মোহাম্মদ নোমানের পুত্র সাকিবের সাথে চ্ট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার সাধনপুর গ্রামের জেবল হোসেনের মেয়ে সেলিনা আক্তারের বিয়ে হয়। স্বামী স্ত্রী দুজনই কেইপিজেডে চাকরি করতেন। বৈরাগ তেলের দোকান এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments