বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে স্বামীর সামনে স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা

সিংগাইরে স্বামীর সামনে স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে স্বামীর সামনে স্ত্রী হোসনেয়ারা বেগম (৩০)কে শ্লীতাহানির চেষ্টা করেছে একদল বখাটে যুবক। শুক্রবার (১৯ জুন) রাত ১০ টার দিকে উপজেলার তালেবপুর ইউনিয়নের জয়নগর এলাকায় এ ঘটনা ঘটে। পরের দিন শনিবার (২০ জুন) ওই গৃহবধূ ১১ জনকে আসামী করে সিংগাইর থানায় অভিযোগে দায়ের করেছেন বলে জানা গেছে। ভিকটিম ও তার স্বামী জানান, উপজেলার তালেবপুর ইউনিয়নের নতুন ইরতা গ্রামের রাজমিস্ত্রী মো. রিপন হোসেন তার স্ত্রী এক সন্তানের জননী হোসনেয়ারাকে নিয়ে পার্শ্ববর্তী ঢাকা জেলার ধামরাই উপজেলার সুয়াপুর ইউনিয়নের সুয়াপুর এলাকায় মোহাম্মদ আলীর বাড়িতে ঘর ভাড়া নিয়ে বসবাস করেন। গত শুক্রবার (১৯ জুন) রাত সাড়ে ৯ টার দিকে নতুন ইরতা বাড়ী থেকে ভাড়া বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। তারা রাস্তায় কোন যানবাহন না পেয়ে পায়ে হেটে রওনা দেন। জয়নগর এলাকার ফাকা চকে পৌছালে পূর্বে থেকে ওঁৎ পেতে থাকা ৮/১০ জন বখাটে যুবক রাস্তায় বেরিকেট দেয়। এ সময় স্বামী রিপনকে জয়নগর গ্রামের হোসেনের ছেলে হৃদয় (১৮) ও রহিমের ছেলে জসিম (১৯) জোরপূর্বক ধরে স্থানীয় ক্লাবঘরে নেয়ার চেষ্টা করেন। সেই সাথে তার স্ত্রী হোসনেয়ারাকে ওই গ্রামের নাজমুলের ছেলে রাজীব(২৮) ও জলিলের ছেলে আনোয়ার (৩০) রাস্তা থেকে পার্শ্ববর্তী চকে জোর করে নেয়ার চেষ্টা করেন। এ সময় তারা ডাক-চিৎকার করলে,পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসলে কয়েক যুবক পালিয়ে যায়। এরপর রিপন ও তার স্ত্রী দেলোয়ারের মুদি দোকানে গিয়ে আশ্রয় নেন। আবারও বখাটে হৃদয় ও আনোয়ার ওই মুদি দোকানের সামনে থেকে রিপন ও তার স্ত্রীকে জোর করে নিয়ে যেতে চাইলে কয়েকজন দোকানদার ক্ষিপ্ত হলে তারা কিছু পাওনা টাকার অজুহাত দেখায়। এ ঘটনায় গত শনিবার (২০ জুন) সকালে হোসনেয়ারা বাদী হয়ে হৃদয়সহ ১১

জনকে আসামী করে সিংগাইর থানায় মামলা করতে গেলে ডিউটি অফিসার তা অভিযোগ হিসেবে গ্রহন করেন। স্থানীয় সাংবাদিকেরা সোমবার দুপুরে সরেজমিনে গেলে ভিকটিম ও স্থানীয়রা জানান, এ ঘটনায় থানায় অভিযোগ করার পর থেকে বিভিন্নভাবে মামলা তুলে নিতে হুমকি প্রদর্শন করছে বখাটেসহ তাদের পরিবারের লোকজন। বর্তমানে আমরা চরম নিরাপত্তাহীনতায় আছি। এ ব্যাপারে তালেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.রমজান আলী বলেন,পরের দিন আমি ঘটনাটি শুনেছি। স্বামীর সামনে স্ত্রীকে রাতের বেলায় শ্লীলতাহানির বিষয়টি নেক্কারজনক। সুস্থ্য মানুষ এ গুলো করতে পারে না। অভিযোগের তদন্ত কর্মকর্তা সিংগাইর থানার এসআই অমিত কুমার রায় বলেন, হাতাহাতির ঘটনা ঘটেছে কিন্তু কোন ধর্ষণ কিংবা শ্লীলতাহানির ঘটনা ঘটেনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments