শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসাঁথিয়ায় ভাড়াটিয়া দিয়ে জমি দখলের চেষ্টা, ৭টি মোটরসাইকেল আটক

সাঁথিয়ায় ভাড়াটিয়া দিয়ে জমি দখলের চেষ্টা, ৭টি মোটরসাইকেল আটক

আব্দুদ দাইন: পাবনার সাঁথিয়ায় ভাড়াটিয়াদের দ্বারা জমি দখল নেয়ার চেষ্টা করে প্রতিপক্ষ। এ সময় ভাডাটিয়া লোকজন নিয়ে বিরোধকৃত জায়গার বাঁশের ঝাড় কাটতে শুরু করে। এ নিয়ে উভয় পক্ষে ধাওয় পাল্টা ধাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার উপজেলার নন্দনপুর ইউনিয়নের খয়ের বাড়িয়া গ্রামে। জানা যায়, উপজেলার খয়েরবাড়িয়া গ্রামের হাছেন আলী মোল্লার সাথে দীর্ঘদিন ধরে সাকেন মোল্লাদের প্রায় ৩.৪৫ একর জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ওই জমি প্রতিপক্ষ সাকেন মোল্লার দাবী করে তার ওয়ারিশগণ মামলা করেন। বিজ্ঞ আদালত ওই জমি হাচেন মোল্লা ও তার ওয়ারিশদের নামে রায় দেন। পুনরায় সাকেন মোল্লা গং ওই রায়ের বিপক্ষে সানি মামলা করলে সেটাতেও হাচেন মোল্লা গ্রুপের পক্ষে রায় দেন আদালত। রায় পেয়ে হাচেন গং তাদের ওয়ারিশদের মাঝে বাটোয়ারা করেন এবং যথারীতি খাজনা খারিজ করে ভোগ দখল করে আসছেন। এ নিয়ে তৃতীয়বার সাকেন মোল্লা গং পুনরায় সানি বিবেচনার আবেদন করেন।

জানা গেছে এ আবেদন নিস্পত্তি না হতেই মঙ্গলবার সাকেন গং প্রায় ৪০-৫০জন ভাড়াটিয়াদের নিয়ে ওই জমি দখলের চেষ্টা করে এবং বাঁশ ঝাড় কাটতে থাকে। এ খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ভাড়াটিয়াদের ব্যবহৃত ৭টি মোটর সাইকেল আটক করে থানায় নিয়ে আসে। হাছেন মোল্লার ওয়ারিশ আব্দুল মালেক বলেন, আমরা ওয়ারিশগণ আদালতের রায় পেয়ে ওই জমির খাজনা খারিজ করে ভোগ দখল করছি। অথচ তারা ভাড়াটিয়া লোকজন নিয়ে এসে জমি দখলের চেষ্টা করে। এ বিষয়ে সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)আসাদুজ্জামান বলেন, বিবদমান দু’গ্রুপের জমি দখলের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। ঘটনাস্থল থেকে ৭টি মটর সাইকেল আটক করা হয়

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments