বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় সুদের টাকার জন্য করোনায় মৃত্যু ব্যক্তির লাশ দাফনে বাধার অভিযোগ

চান্দিনায় সুদের টাকার জন্য করোনায় মৃত্যু ব্যক্তির লাশ দাফনে বাধার অভিযোগ

ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় করোনা আক্রান্ত হয়ে চারু মিয়া (৬২) নামে এক ব্যক্তির মৃত্যু ঘটেছে। এ নিয়ে চান্দিনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৩জনে। এছাড়া এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২ শত ৪ জন।

রবিবার (৫ জুলাই) ভোরে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে তার। মৃত চারু মিয়া চান্দিনা উপজেলার মহিচাইল ইউনিয়নের জামিরাপাড়া গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে। তিনি পেশায় কৃষক ছিলেন।

রবিবার দুপুরে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. লিটন সরকারের নেতৃত্বাধীন ১০১ সদস্যের স্বেচ্ছাসেবী টিম এসে নামাজে জানাজা শেষে দাফন করেন। এই নিয়ে স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা করোনা উপসর্গ ও করোনা নিয়ে মৃত মোট ১৬ জনের দাফন ও সৎকার সম্পন্ন করেন।

এদিকে মৃত ওই ব্যক্তির লাশ দাফনে বাঁধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। রবিবার ভোরে চারু মিয়ার মৃত্যু হলেও বেলা ১১টা পর্যন্ত সুদের টাকার জিম্মাদার হওয়ার কারণে ওই ব্যক্তির জন্য করব খুড়তে এবং লাশ দাফন করতে বাঁধা দেয় একই গ্রামের মৃত মালেক ডিলার এর ছেলে মো. আবদুল কাদির।

কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. লিটন সরকার জানান, রবিবার ভোরে ওই ব্যক্তি মারা যান। বেলা ১১টায় আমরা ওনার বাড়িতে গিয়ে জানতে পারি সুদের টাকার জিম্মাদার হওয়ায় উনার জন্য কবর খুড়তে দেয় নি আবদুল কাদির নামের জনৈক ব্যক্তি। পরে আমি উনার সাথে কথা বলে কবর খুড়ি এবং মরহুমের লাশ গোসল, জানাজা ও দাফন সম্পন্ন করি।

নিহতের পারিবারিক সূত্র জানা যায়- প্রায় এক বছর যাবৎ দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত ছিলেন তিনি। সম্প্রতি করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেওয়ার পর গত ২৪ জুন চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। তারপর থেকে তিনি নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শিমুল দে বিষয়টি নিশ্চিত করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments