শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাপুঁতে রাখা লাশের খবর দিল কুকুর!

পুঁতে রাখা লাশের খবর দিল কুকুর!

বাংলাদেশ প্রতিবেদক: দীর্ঘ আটদিন নিখোঁজ থাকার পর লালমনিরহাটের হাতীবান্ধায় একরামুল হক (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার সন্ধ্যায় উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের সানিয়াজান নদীর চর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, উপজেলার সানিয়াজান নদীর বালু চরে একটি লাশ মাটি থেকে খুঁড়ে বের করার চেষ্টা করছিল ২/৩টি কুকুর। পাশের এক কৃষক ঘটনাটি দেখতে পেয়ে স্থানীয় লোকজনদের খবর দেয়। পরে হাতীবান্ধা থানা পুলিশ মাটি খুঁড়ে লাশটি উদ্ধার করে।

পুলিশ আরও জানায়, পরে নিশ্চিত হওয়া যায় ওই যুবকের নাম একরামুল হক। তিনি ফকিরপাড়া রমনীগঞ্জ এলাকার ওয়াজ আলীর ছেলে। গত আটদিন ধরে নিখোঁজ ছিলেন তিনি।

একরামুলের জ্যাঠা তোয়াজ উদ্দিনের অভিযোগ, তার ভাতিজাকে হত্যার পর লাশ মাটিতে পুঁতে রাখা হয়েছে। এ ঘটনার সঙ্গে ওই এলাকার নুর হাই নামে এক ব্যক্তি জড়িত বলে দাবি করেন তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments