পাবনায় বাস চাপায় স্কুলছাত্রসহ নিহত ৩

কামাল সিদ্দিকী: পাবনার সুজানগর উপজেলার চিনাখড়ায় বাসের চাপায় ভ্যানের তিন যাত্রী নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ১ টার দিকে চিনাখড়া বাজারে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন; চিনাখড়া উচ্চ বিদ্যারয়ের দশম শ্রেণির ছাত্র ও দুলাই ইউপি সদস্য আবুল কালাম আজাদের ছেলে সোহেল রানা (১৬), সুজানগর উপজেলার আন্ধারকোটা গ্রামের মৃত আবুর কাশেমের ছেলে হারুন (২৪) ও সাঁথিয়া উপজেলার হাসানপুর গ্রামের ভ্যান চালক ইলিয়াস (৪৭)।

দুলাই ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান জানান, পাবনা থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহি বাস ভ্যানকে চিনাখড়া স্কুল এন্ড কলেজের সামনে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই ভ্যান চালক ইলিয়াস মারা যান। বাকি দুজনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

মাধপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলী রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ, হাসপাতালে নিহতদের খোঁজখবর নেওয়া এবং ঘাতক বাসটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

Previous articleরংপুরে ১শ৮৮ জনের নমুনা পরীক্ষা করে ৫১ জনের করোনা শনাক্ত
Next articleচান্দিনায় মৎস্য কর্মকর্তাকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।