শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকবরস্থান থেকে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

কবরস্থান থেকে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে রেখা বেগম (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে গাজাসহ কবরস্থান থেকে আটক করেছে পুলিশ। শনিবার (১০ অক্টোবর) দুপুরে পৌরসভার উত্তর দেনায়েতপুর (সাবেক এমপি হারুনুর রশিদ সড়ক) থেকে আটক করা হয। রেখা বেগম একই এলাকার ইসমাইল হোসেনের স্ত্রী।

রোববার সকালে (১১ অক্টোবর) রেখা বেগমকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে ওসি জানান।

পুলিশ জানায়, রেখা বেগম দির্ঘদিন ধরে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের সাথে ব্যবসা করে আসছিলো। এতে যুবকদের পাশাপাশি নারীরাও মাদকে আসক্ত হওয়ার সংবাদ রয়েছে। গোপন সংবাদের পেয়ে রায়পুর থানার এসআই মো.শেখ কামাল, এএসআই সালাহ্ উদ্দিন ও এএসআই আহসান মোর্শেদ সঙ্গীয় ফোর্সসহ রেখাকে তার বাড়ির পার্শ্ববর্তী কবরস্থান (সাবেক এমপি হারুনুর রশিদ সড়ক) থেকে আটক করা হয়।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল জলিল বলেন, রোববার সকালে রেখা বেগমকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হবে।।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments