শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক নিহত

চান্দিনায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক নিহত

ওসমান গনি: চান্দিনা উপজেলার চান্দিনা-কাদুটি সড়কে ডুমুরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় একজন মাদ্রাসা শিক্ষক নিহত হয়। সোমবার (১২ অক্টোবর) বিকাল সাড়ে ৩টায় ওই দুর্ঘটনা ঘটে।

এতে উপজেলার পানিপাড়া আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক (কৃষি শিক্ষা) মো. মাছুম বিল্লাহ (৪৫) ঘটনাস্থলেই নিহত হন। তিনি উপজেলার রসুলপুর গ্রামের মো. রবি সরকার এর ছেলে। প্রত্যক্ষদর্শী সিএনজি অটোরিক্সা চালক আবদুস ছাত্তার জানান, শিক্ষক (কৃষি) মো. মাছুম বিল্লাহ মোটরসাইকেল যোগে তার বাড়ির দিকে যাচ্ছিলেন। চান্দিনা-কাদুটি সড়কে ডুমুরিয়া এলাকায় উঁচু একটি ব্রিজ রয়েছে। সেখানে একটি মালবাহী ট্রাক (কুমিল্লা-ট-৪৪৪৪) ব্রিজের উপর থেকে নিয়ন্ত্রণ হারিয়ে নিচে নামার সময় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী ওই শিক্ষকের মৃত্যু হয়। চান্দিনা ফায়ার স্টেশনের কর্মী ও চান্দিনা থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। চান্দিনা থানার এসআই লক্ষ্মণ চন্দ্র বর্মন ওই শিক্ষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন- ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে পালিয়ে গিয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments