শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাবেগমগঞ্জে দরজা ভেঙে কিশোরীকে ধর্ষণ

বেগমগঞ্জে দরজা ভেঙে কিশোরীকে ধর্ষণ

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে বসতঘরের দরজা ভেঙে অস্ত্রের মুখে জিম্মি করে এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত সুমনকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৫ অক্টোবর) সকালে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভা করিমপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযোগ সূত্রে জানা গেছে, করিমপুর এলাকার ওই কিশোরী তার বাবা-মায়ের সঙ্গে নিজ বাড়িতে বসবাস করত। শুক্রবার রাত ২টার দিকে একই এলাকার বাসিন্দা বখাটে সুমন ওই কিশোরীর বসতঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে কিশোরীকে অস্ত্রের ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। এ সময় কিশোরীর চিৎকারে পাশের কক্ষে থাকা তার মা-বাবা ছুটে এলে সুমন ঘর থেকে দৌড়ে পালিয়ে যায়।

বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে সুমনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলার পরপর সুমনকে গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হয়। অভিযানকালে রোববার সকালে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments