শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবৃদ্ধাকে পাঁচ টুকরো: তিন আসামি রিমান্ডে

বৃদ্ধাকে পাঁচ টুকরো: তিন আসামি রিমান্ডে

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সুবর্ণচরে এক ব্যক্তিকে পাঁচ টুকরো করে হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত তিন আসামিকে তিন দিনের রিমান্ড দিয়েছে আদালত।

রোববার (২৫ অক্টোবর) দুপুরে গ্রেপ্তারকৃত তিন আসামীকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। আসামীরা হলেন, মো. কালাম প্রকাশ মামুন, ইসমাইল ও হামিদ।

জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর মো জাকির হোসেন জানান, রোববার দুপুরে গ্রেপ্তারকৃত তিন আসামিকে পাঁচদিন করে রিমান্ড চেয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। ২নং আমলী আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম এস এম মোসলেহ উদ্দিন মিজান শুনানি শেষে তাদের প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ৭ই অক্টোবর বুধবার বিকালে সুবর্ণচরের জাহাজমারা গ্রামের একটি বিলের মাঝের বিভিন্ন ক্ষেত থেকে নূর জাহান নামের ওই গৃহবধূর পাঁচ খন্ডিত লাশ উদ্ধার করা হয়। ক্লুলেস এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, হত্যাকাণ্ডে অংশগ্রহণকারীদের চিহিৃত করা, হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রসহ অন্যান্য আলামত উদ্ধারে জেলা পুলিশ সুপার মো আলমগীর হোসেন এর নেতৃত্বে পুলিশের একাধিক টিম মাঠে নামে। ঘটনায় নীরব, কসাই নূর ইসলাম, মৃত নারীর ছেলে হুমায়ন কবির, কালাম প্রকাশ মামুন, সুমন, হামিদ ও ইসমাঈলকে গ্রেপ্তার করা হয়। মামলাটি জেলা গোয়েন্দা পুলিশ তদন্ত করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments