শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় ইউপি চেয়ারম্যান আত্মগোপনে, ভোগান্তিতে জনগন

চান্দিনায় ইউপি চেয়ারম্যান আত্মগোপনে, ভোগান্তিতে জনগন

ওসমান গনি: ইউনিয়ন বিভাজন সভায় রাজনৈতিক দল নিয়ে বেফাঁস বক্তব্য দিয়ে এখন ভয়ে অফিসে আসতে পারছেন না কুমিল্লার চান্দিনার ৯ নং মাইজখার ইউনিয়নের ( নৌকা বিদ্রোহী) চেয়ারম্যান জনাব শাহ সেলিম প্রধান। বর্তমানে তিনি আত্মগোপনে। যার কারনে ইউনিয়নের সকল শ্রেনিপেশার মানুষ পড়েছে বিভিন্ন রকম চরম ভোগান্তিতে। চেয়ারম্যান তার কার্যালয়ে আসতে না পারার কারনে এক মাস ধরে তালা ঝুলছে তার কার্যালয়ে

ঘটনার বিবরনে জানা গেছে, মাইজখার ইউনিয়ন চান্দিনা উপজেলার একটি বিশাল আয়তনের ইউনিয়ন। এ ইউনিয়ন কে দুভাগে বিভক্ত করার জন্য গত ২৯ সেপ্টেম্বর পরিষদের সামনে এলাকার লোকজনদের উপস্থিতিতে একটি সভা অনুষ্ঠিত হয়। সভায় চেয়ারম্যান জনাব শাহ সেলিম প্রধান বক্তব্য দেওয়ার এক পর্যায়ে আওয়ামীলীগ সম্পর্কে বিরুপ মন্তব্য করলে সভায় উপস্থিত মাইজখার ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পদক জনাব মাহফুজ খান সেন্টু দাড়িয়ে এর প্রতিবাদ করলে হট্টগোল শুরু হয়। এ হট্টগোলের সময় চেয়ারম্যান ও তার প্রতিপক্ষের লোকজন হতাহত হয়। এ ব্যাপারে চেয়ারম্যান শাহ সেলিম প্রধান বলেন, হট্টগোলের একপর্যায়ে তারা আমার ওপর হামলার চেষ্টা করেন। এ সময় দফাদার ও গ্রাম পুলিশসহ আমার লোকজন আমাকে ইউনিয়ন কমপ্লেক্সের একটি কক্ষে রেখে দরজা বন্ধ করে দেন। এ সময় দফাদারসহ ৪-৫ জনকে মেরে রক্তাক্ত এবং আমার গাড়ি ভাংচুর করা হয়। আমি প্রাণে রক্ষা পেয়ে সেখান থেকে বাড়িতে আসি। এরপর থেকে এরপর থেকে স্থানীয় ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীরা নিয়মিত আমার কার্যালয়ে এসে অস্ত্রশস্ত্র নিয়ে মহড়া দিচ্ছে এবং আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। তাদের অব্যাহত হুমকির মুখে আমি কার্যালয়ে আসতে পারছি না।
এ ব্যাপারে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাহিদ হাসান জয় বলেন- আমি ছাত্রলীগ করি। আমরা ইউনিয়ন কমপ্লেক্সে সন্ত্রাসী নিয়ে মহড়া দেই বলে যে অভিযোগ তারা তুলেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
অফিসে আসার বিষয়ে চেয়ারম্যান বলেন বিষয়টি নিয়ে জেলা প্রশাসকসহ স্থানীয় প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করবেন বলে তিনি জানান।
এ ব্যাপারে চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, সংঘর্ষের ঘটনা আমি জানি। অফিসে যায় না এ বিষয়টি এইমাত্র শুনলাম। বিষয়টি যেহেতু আমার নলেজে এসেছে, আমি সাধারণ মানুষের দুর্ভোগ লাঘবে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments