বাংলাদেশ প্রতিবেদক: বিএনপির বৈদেশিক সম্পর্ক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের বাসায় হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দিবাগত রাত আড়াইটা থেকে তিনটার দিকে গোপীবাগের বাসায় এই হামলার ঘটনা ঘটে বলে দাবি করেছেন ইশরাকের প্রেস সেক্রেটারি সুজন মাহমুদ।

তিনি সময় সংবাদকে জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে মোটরসাইকেলে চড়ে ২৫-৩০ জন দুর্বৃত্ত ইশরাকের বাসায় হামলা চালায়। এ সময় তারা বাসায় ইট-পাটকেল ছুঁড়তে থাকে। এতে কয়েকটি দরজা-জানালার গ্লাসের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তার বাসার সামনের পোস্টার-ব্যানার ছিঁড়ে ফেলে। ভাঙচুরের শব্দে বাসার কেয়ারটেকারের ঘুম ভাঙলে তিনি হামলাকারীদের দেখতে পান। তবে হেলমেট পরা থাকায় কাউকে চিনতে পারেননি।

আরও পড়ুন: হাসিনা-মোদি বৈঠকে স্বাক্ষর হতে পারে ৯টি সমঝোতা স্মারক

তিনি জানিয়েছেন, হামলার সময় বাসায় ছিলেন না ইশরাক। পরিবারের সঙ্গে তিনি গুলশানের বাসায় ছিলেন।

প্রতিবেদন লেখার সময় ইশরাক হোসেন মতিঝিল থানায় অবস্থান করছিলেন। হামলার ঘটনায় আইনি পদক্ষেপ নেয়ার জন্য সেখানে গেছেন তিনি। সুজন মাহমুদ জানিয়েছেন, প্রাথমিকভাবে তারা একটি সাধারণ ডায়েরি করার সিদ্ধান্ত নিয়েছেন।

Previous articleমুক্তিযুদ্ধে বিজয় এলেও মানুষের মুক্তি আসেনি: ফখরুল
Next articleমুক্তিযোদ্ধাদের জন্য ফল-মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।