বাংলাদেশ প্রতিবেদক: নাটোরের সিংড়ায় সাতটি নকল সোনার মূর্তি ও ৪৭০টি কয়েনসহ প্রতারক চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব-১২।

বুধবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ।

আটকরা হলেন- নাটোর জেলার সিংড়া উপজেলার পিপুল সন গ্রামের মৃত রুস্তম সরকারের ছেলে শাহীন আলী (৩৩), একই গ্রামের জোরাব আলীর ছেলে রাশেদুল ইসলাম (২৬) ও আব্দুল মান্নানের স্ত্রী সুফিয়া বেগম (৫২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে ব্রোঞ্জের মূর্তিকে সোনার মূর্তি বলে সাধারণ মানুষকে প্রলুব্ধ করে প্রতারিত করতো। তারা ব্রোঞ্জের মূর্তিতে সোনার প্রলেপ দিয়ে সেই অংশ ভেঙে প্রতারিত ব্যক্তিকে তা পরীক্ষা করার জন্য দিতেন। এভাবে প্রতারণার মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন প্রতারিত ব্যক্তিদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে রাখতেন এবং টাকা আত্মসাৎ করে ছেড়ে দিতেন।

মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিংড়া থানার পিপুলসন গুচ্ছগ্রাম এলাকায় অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭টি নকল সোনার মূর্তি, ৩ টি স্বাক্ষরকৃত স্ট্যাম্প, ৩ টি চাকু, ১টি চাপাতি ও একটাকা মূল্যের ৪৭০টি কয়েন উদ্ধার করা হয়। এ ঘটনা সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-১২।

Previous articleসাকিব-লিটনের ব্যাটে হাসিমুখে বাংলাদেশ
Next articleবাড়ির আঙিনা পরিষ্কারের কথা বলে ডেকে নিয়ে ‘ভাবিকে ধর্ষণ’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।