বাংলাদেশ প্রতিবেদক: সাভারে নিজের পোশাক কারখানার শ্রমিককে ধর্ষণের অভিযোগে ওই গার্মেন্টস মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে সাভারের থানা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ বলছে, সাভারের ছায়াবিথী এলাকায় বাংলার মাট এ্যাপারেলন্স এন্ড পিন্টিং কারখানায় ১৭ বছরের এক গার্মেন্টস শ্রমিক চাকরি করে আসছিলো। গত দুই মাস ধরে ওই নারী শ্রমিককে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন কারখানার মালিক কাইয়ুম (৪৩)। পরে ওই গার্মেন্টস শ্রমিক অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাকে বিয়ের জন্য চাপ দেন।
কিন্তু কারখানার মালিক গড়িমসি শুরু করলে গতকাল রাতে ওই গার্মেন্টস শ্রমিক সাভার মডেল থানায় কারখানার মালিককে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। সেই মামলার ভিত্তিতে পুলিশ গতকাল রাতেই সাভারের থানা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত কাইয়ুমকে গ্রেপ্তার করে।
ভুক্তভোগী ওই গার্মেন্টস শ্রমিককে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই পোশাক কারখানার শ্রমিকদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) তাহমিদুল ইসলাম জানিয়েছেন, আজ শনিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

Previous articleআফগানিস্তানে ভয়াবহ বিমান হামলা, ১৮ তালেবান যোদ্ধা নিহত
Next articleছাত্রলীগের নির্যাতন থেকে বাঁচতে গ্রামে চলে গেলেন ঢাকা মেডিকেল শিক্ষার্থী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।