শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাবরগুনার পাথরঘাটায় নামাজে সিজদারত অবস্থায় ইমামের মৃত্যু

বরগুনার পাথরঘাটায় নামাজে সিজদারত অবস্থায় ইমামের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: বরগুনার পাথরঘাটায় নামাজ পড়ানোর সময় সিজদারত অবস্থায় আলহাজ আবুল হোসেন (৫৮) নামে এক ইমামের মৃত্যু হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারি) মাগরিবের সময় উপজেলা সদর ইউনিয়নের দণি গহরপুর গ্রামের মেহের উদ্দিন মোল্লাবাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে।

আবুল হোসেন হাওলাদার একই গ্রামের দেনছের আলী হাওলাদারের মেজো ছেলে। তিনি দীর্ঘ ২০ বছর ধরে মেহের উদ্দিন মোল­া বাড়ি জামে মসজিদে বিনা পারিশ্রমে মোয়াজ্জেন ও ইমামের দায়িত্ব পালন করে আসছিলেন। রোববার সকাল ১০টায় জানাজা শেষে আবুল হোসেন হাওলাদারকে পারিবারিক কবরস্থানে বাবার পাশে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার এমন মৃত্যু হওয়ায় সবার মনে আবেগের সৃষ্টি হয়।

মসজিদের মুসল্লি আব্দুল হামিদ খান জানান, মাগরিবের আজান দিয়ে নিজেই নামাজের ইমামতি করার সময় শ্বাসকষ্ট অনুভব করলেও নামাজ আদায় করে যাচ্ছিলেন আবুল হোসেন। দ্বিতীয় রাকাতে সেজদায় গিয়ে তিনি আর উঠতে পারেননি। পরে মুনাফ নামে এক ব্যক্তি বাকি নামাজ শেষ করে তাকে মৃত অবস্থায় সিজদায় পড়ে থাকতে দেখে।

আবুল হোসেনের ছোট ভাই নূর হোসেন হাওলাদার জানান, দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। গত শুক্রবার তিনি ঢাকা থেকে ডাক্তার দেখিয়ে বাড়িতে আসেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments