বাংলাদেশ প্রতিবেদক: নরসিংদীর পলাশে বন্ধুদের সহায়তায় এক তরুণীকে ধর্ষণের ঘটনায় দুই তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ মার্চ) ঘোড়াশাল পৌর এলাক থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ঘোড়াশাল পৌর এলাকার টেকপাড়া গ্রামের রাজু মিয়ার ছেলে ইমরান হোসেন (২২) ও ফরিদপুর জেলার নগরকান্দা থানার বাউশখালী গ্রামের আনিছ মিয়ার ছেলে আরিফ মিয়া (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার রাত সাড়ে ১১ টার দিকে শৌচাগার থেকে ফেরার পথে ইমরান, আরিফ ও সেলিম মিয়া ভুক্তভোগী ওই তরুণীকে জোর করে একটি নিয়ে যায়। এরপর অভিযুক্ত ইমরান হোসেন তাকে ধর্ষণ করে। পাশাপাশি সেলিম মিয়া ওই তরুণীকে ধর্ষণের চেষ্টা চালায়। একপর্যায়ে ভুক্তভোগী ওই তরুণীর আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা অচেতন অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে থানা পুলিশকে খবর দেন। পরে এলাকাবাসীর সহযোগিতায় পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) মীর সোহেল রানা অভিযান চালিয়ে ইমরান হোসেন ও আরিফ মিয়াকে গ্রেফতার করে।

এ বিষয়ে পলাশ থানার ওসি শেখ মো. নাসির উদ্দীন জানান, গ্রেফতারকৃতদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। অভিযুক্ত অপর আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী ওই তরুণী বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

Previous articleকুমিল্লায় বাসে আগুন: ২ জনের মৃত্যু, দগ্ধ ৯
Next articleলক্ষ্মীপুরে চরের ২৮ গরু-মহিষ লুটে নিলো লাঠিয়ালরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।