তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে ১০ বছর বয়সী এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে স্থানীয় একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী ছিল। পুলিশ ও স্বজনদের ধারণা, সে আত্মহত্যা করেছে।

শুক্রবার (২ এপ্রিল) রাতে সদর উপজেলার ভাড়া বাসা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। ওই স্কুলছাত্রীর বাবা কুয়েত প্রবাসী। দুই সন্তানকে নিয়ে তার মা ওই বাড়িতে থাকেন।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, দুপুরে খাবার খেয়ে মেয়েটি নিজের রুমে যায়। এরপর থেকেই দরজা বন্ধ ছিল। সন্ধ্যায় নামাজের সময় ডাকার পরে মেয়ের সাড়া না পেয়ে দরজায় ধাক্কা দেন। তখনও কোনো সাড়া আসেনি। পরে প্রতিবেশীদের বিষয়টি জানালে তারা জানালা দিয়ে দেখার চেষ্টা করেন। এ সময় জানালার সঙ্গে মেয়েটিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে জানানো হয়। খবর পেয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রব ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করেন।

পরে ঘটনাস্থলে যান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান ও চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক। তারা স্থানীয়দের সঙ্গেও কথা বলেন।

মেয়েটির মা কান্নাজড়িত কণ্ঠে জানান, প্রতিদিনই খাবারের পর সে নিজের রুমে ঘুমাতে যায়। কিন্তু আজ একেবারেই ঘুমিয়ে গেলো। কী কারণে এমন ঘটনা ঘটল কিছুই বুঝে উঠতে পারছি না।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক জানান, খবর পেয়ে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের কোনো অভিযাগ না থাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল আমিনের উপস্থিতিতে মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

Previous articleপঞ্চগড়ে নেশার টাকা না পেয়ে মাকে হত্যা
Next articleএনায়েতপুরে গোপিনাথপুর আল মদিনা মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।