বাংলাদেশ প্রতিবেদক: বাগেরহাটে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণ মামলায় উজ্জ্বল খাঁ (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৮ এপ্রিল) সকালে বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর এলাকায় অভিযান চালিয়ে উজ্জ্বলকে আটক করে বাগেরহাট মডেল থানা পুলিশ। এর আগে ধর্ষণের শিকার মেয়েটির বাবা বাদী হয়ে উজ্জ্বল খাঁ ও তার মা ফরিদা বেগমকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার এজাহার থেকে জানা যায়, ধর্ষণ হওয়া ছাত্রী সম্পর্কে অভিযুক্ত উজ্জ্বলের মামাতো বোন।

গ্রেফতার উজ্জ্বল খাঁ বাগেরহাট সদর উপজেলার বেনগাতী গ্রামের সিদ্দিক খাঁর ছেলে।

মামালার বাদী জানান, মাঝে মাঝে অভিযুক্ত উজ্জ্বলের মা ফরিদা বেগম তাদের বাড়িতে এসে ওই পঞ্চম শ্রেণি পড়ুয়া ছাত্রীকে (ভাতিজি) দেখে যেত, খোঁজখবর নিত। গত ১৫ ফেব্রুয়ারি ফরিদা বেগম ভিকটিমকে তার বাড়িতে বেড়াতে নিয়ে যায়। পরবর্তীতে কয়েক দিন হয়ে গেলে মেয়েটির বাবা মেয়েটিকে বাড়িতে এগিয়ে না দেয়ার কারণ জানতে চাইলে ফরিদা বেগম তাকে জানান, মেয়েটি ভালো আছে কিছুদিন পরে যাবে। পরবর্তীতে ১০ মার্চ ভিকটিমের বাবা মেয়েটিকে দেখতে গেলে ফরিদা বেগম মেয়েটিকে অন্য বাড়িতে লুকিয়ে রাখেন এবং তার সঙ্গে খারাপ ব্যবহার করলে তিনি চলে আসেন। এরপর ২৯ মার্চ শবেবরাতের দিন স্থানীয় লোকদের সহায়তায় মেয়েকে বাড়িতে নিয়ে আসেন তার বাবা। মেয়ের শারীরিক অসুস্থতা ও অস্বাভাবিক চালচলনের কারণে তাকে জিজ্ঞাসা করলে সে জানায়, ১৭ ফেব্রুয়ারি থেকে ২৯ মার্চ পর্যন্ত বিভিন্ন সময় উজ্জ্বল খাঁ তাকে ধর্ষণ করেছে। বিষয়টি মেয়েটি তার ফুফুকে জানালেও তিনি কাউকে না বলার জন্য হুমকি দেন।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, নির্যাতিত মেয়েটির বাবার করা মামলায় আমরা উজ্জ্বলকে গ্রেফতার করেছি। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামিকে আটকের জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

Previous articleহেফাজত নেতা মামুনুল গ্রেফতার
Next articleমামুনুলকে গ্রেফতারের পর যা বললেন ডিসি হারুন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।