বাংলাদেশ প্রতিবেদক: বিয়ের একদিনের ব্যবধানে বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন এক তরুণী (২৫)। বিষয়টিকে ষড়যন্ত্র বলে দাবি করেছেন অভিযুক্ত জসিম উদ্দিন। অভিযোগ তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় সোমবার(১৯ এপ্রিল ) মধ্যরাতে নগরীর বিমানবন্দর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন ওই তরুণী। থানায় অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার।

ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, সোমবার রাতে একটি লিখিত অভিযোগ দায়ের করেন নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের ইছাকাঠী এলাকার এক তরুণী। তিনি অভিযোগে উল্লেখ করেন, গত ৮ বছর ধরে জসিমের সাথে তার প্রেমের সম্পর্ক চলে আসছে। ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর ওই তরুণীর বাসায় গিয়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে জসিম। এ ঘটনায় ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাকে অবৈধভাবে গর্ভপাত করানো হয়। এরপর বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করার কথা অভিযোগে উল্লেখ করা হয়।

তিনি আরও জানান, সবশেষ গত ৫ মার্চ রাতে ওই তরুণীর বাসায় গিয়ে ৩ বার ধর্ষণ করে জসিম। পরে বিয়ের জন্য জসিমকে চাপ দেয় সে। এ সময় জসিম অন্যত্র বিয়ে করেছে এবং তাকে (ওই তরুণী) বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেয়। এতে ওই তরুণী মানসিকভাবে ভেঙে পড়ে। আত্মীয়-স্বজনের সাথে পরামর্শ করে থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

গত ১৮ এপ্রিল আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন। সে নগরীর সাগরদী ব্রাঞ্চ রোডের বাসিন্দা শুক্কুর আলীর ছেলে।

Previous articleরাষ্ট্র দখলের চেষ্টা করেছিলেন মামুনুল হক: ডিসি হারুন
Next articleকরোনা আক্রান্ত নায়ক আলমগীর হাসপাতালে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।