বাংলাদেশ প্রতিবেদক: তরুণীকে ধর্ষণ ও গর্ভপা‌ত করায় থানায় অভিযোগের দুইদিন পর ব‌রিশাল মহানগর ছাত্রলী‌গের সভাপ‌তি জসীম উদ্দিনের বিরু‌দ্ধে মামলা নি‌য়ে‌ছে পু‌লিশ। গত সোমবার রা‌তে ওই তরুণী অভিযোগ এবং মামলা গ্রহণের আবেদনের পর বুধবার (২১ এপ্রিল) গভীর রা‌তে মামলা‌টি গ্রহণ ক‌রে এয়ার‌পোর্ট থানা পু‌লিশ।

বিষয়‌টি নিশ্চিত ক‌রে‌ছেন এয়ার‌পোর্ট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কম‌লেশ চন্দ্র হালদার।

তি‌নি জানান, বুধবার রা‌তে মামলা‌টি নেয়া হ‌য়ে‌ছে। তদন্ত কাজ এবং অভিযুক্ত‌কে গ্রেফতারের চেষ্টা চল‌ছে। পাশাপ‌াশি তরুণীর মেডি‌কেল টেস্টের প্র‌ক্রিয়া চল‌ছে।

মামলায় অভিযোগ করা হয়, বি‌য়ের প্রলোভন দে‌খি‌য়ে ২০১৯ সা‌লে প্রথম বাদী‌কে ধর্ষণ ক‌রে মহানগর ছাত্রলীগ সভাপ‌তি জসীম। এরপর সে গর্ভবতী হ‌য়ে পরলে ব‌রিশাল জেনা‌রেল হাসপাতা‌লে তার গর্ভপাত করা‌নো হয়।

এরপর ঢাকার হো‌টেলসহ বি‌ভিন্ন স্থা‌নে তা‌কে একা‌ধিকবার জোরপূর্বক ধর্ষণ এবং সবশেষ চল‌তি বছ‌রের মার্চ মাসে বাদীর নিজ বাসায় বাদী‌কে দুদি‌নের ম‌ধ্যে বি‌য়ের প্রলোভ‌নে পুনরায় ধর্ষণ ক‌রে জসীম। এরপর তা‌কে বি‌য়ের জন‌্য চাপ দেয়া হ‌লে জসীম বিবা‌হিত এবং বি‌য়ে করা সম্ভব না ব‌লে জানায়।

এদিকে গত রোববার এক তরুণীর সঙ্গে বিবাহ বন্ধ‌নে আবদ্ধ হন জসীম। বি‌য়ের প‌রদিনই তার বিরু‌দ্ধে ধর্ষণের অভিযোগ করা হয়। দু’দিন পর মামলা নিল পুলিশ।

Previous articleটাইগারদের রানের পাহাড়, আলো স্বল্পতায় খেলা বন্ধ
Next articleশেখ পরিবারের এক সদস্যের রাতযাপন নিয়ে ফেসবুকে স্ট্যাটাস: কেশবপুরের আ.লীগের সম্পাদককে বহিষ্কার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।