বাবুল আকতার: নওগাঁর সাপাহারে প্রণোদনা কর্মসূচীর আওতায় ২০২০- ২০২১ অর্থ বছরে ৮০০জন খুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে আউশ ধান বীজ ও সার বিতরণের শুভ উদ্বোধন করা হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্ত্বরে নির্বাহী অফিসার আব্দুল্ল্যাহ-আল- মামুন এর সভাপতিত্বে আউশ ধান বীজ ও সার বিতরণের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন। উদ্বোধন শেষে উপজেলা কৃষি অফিসার মজিবুর রহমান জানান,করোনা কালিন সময়ের জন্য স্বাস্থ্যবিধি মেনে এক বিঘা জমির মাপে ২৫ জন খুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে জন প্রতি ৫ কেজি আউশ ধান বীজ, ২০ কেজি ডি.এ. পি, ১০ কেজি এম.ও.পি সার বিতরণ করা হয়। পর্যায়ক্রমে মোট ৮০০

জন কৃষকের মাঝে এই প্রণোদনার উপকরন বিতরন করা হবে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মনিরুজ্জামান, কৃষি সম্প্রসারণ অফিসার শামসুনাহার সুমী, উপ-সহকারী উদ্ভীদ সংরক্ষনকারী অফিসার আতাউর রহমান সেলিম সহ আরো অনেকে।

Previous articleবাউফলে সেনাবাহিনীর স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ
Next articleচান্দিনায় স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বিনামূল্যে কৃষকের ধান কাটা শুরু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।