মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের কানাইনগর গ্রাম থেকে অপহৃত মাদরাসার দু’ছাত্রীকে ঢাকা জেলার নবাবগঞ্জ থেকে উদ্ধার করেছেন থানা পুলিশ। অপহরণের সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন- গোপালনগর গ্রামের মতিয়ার রহমানের পুত্র তপন (২০) ও বেগুনটিউরী গ্রামের রমজান আলীর পুত্র লালন (২৬) । গ্রেফতারকৃতদেরকে গতকাল সোমবার আদালতে প্রেরণ করেছেন থানা পুলিশ। সেই সাথে উদ্ধারকৃত ভিকটিমদ্বয়কেও ২২ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য আদালতে পাঠানো হয়েছে। মামলার এজাহারসূত্রে জানা যায়, ওই ছাত্রীদ্বয় সম্পর্কে চাচাতো বোন। আসামি তপন তাদের একজনের সাথে প্রেম ভালবাসার কথা বলে ফুসলিয়ে গত ২৪ এপ্রিল বিকেল ৪ টার দিকে পার্শ্ববর্তী কানাইনগর গ্রামের নুরা পালের লেবু বাগানে নিয়ে যায়। এরপর পরিকল্পিতভাবে এজাহারভুক্ত আসামি তপন, লালন, নুর-মোহাম্মদসহ অজ্ঞাত তিন জন ভিকটিমদ্বয়কে অপহরণ করে

প্রাইভেটকারযোগে নিয়ে যায় । বিষয়টি ওই পরিবারের পক্ষ থেকে থানা পুলিশকে অবগত করা হয়। ১দিন পর গত রোববার বিকেল ৫টার দিকে নবাবগঞ্জ বাসষ্ট্যান্ড মোড়ে ভিকটিমদ্বয়কে রেখে আসামিরা পালিয়ে যায়। পরে স্থানীয় চায়ের দোকানদার নান্নু বেপরীর মাধ্যমে সংবাদ পেয়ে পরিবারের সহায়তায় থানা পুলিশ তাদের উদ্ধার করে। এ ঘটনায় ভিকটিটিমের পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়।

Previous articleপাঁচবিবিতে স্কুলছাত্ররা মাদক ব্যাবসায়, স্কুলব্যাগ হতে ১৭৬ বোতল ফেন্সিডিলসহ ৩ ছাত্র আটক
Next articleসুন্দরগঞ্জে ট্রলি উল্টে চালকের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।