আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে কাভার্ডভ্যানের চাপায় পিষ্ট হয়ে মোঃ মানিক মিঞা (২৮) নামে এক এনজিও কর্মী নিহত হয়েছে। আজ সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মানিক মিঞার বাড়ি মধুপুর উপজেলার আমবাড়িয়া গ্রামে। এ ঘটনায় আহত হয়েছেন তার সহকর্মী তাহেরুল ইসলাম । আহত অবস্থায় তাকে প্রথমে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে তার অবস্থার অবনতি হলে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ভূঞাপুর থানার এসআই মোঃ লিটন মিঞা জানান, ভূঞাপুর বাসস্ট্যান্ড থেকে ইফতারি কিনে এনজিও কর্মী মোঃ মানিক মিঞা ও তার এক সহকর্মীকে নিয়ে মোটরসাইকেলযোগে অফিসের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছালে তাদের মোটরসাইকেলের সাথে একটি অটোভ্যানের ধাক্কা লাগে। এসময় মোটরসাইকেলসহ চালক মানিক ও তার সহকর্মী তাহেরুল ইসলাম রাস্তায় পড়ে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি কাভার্ডভ্যান তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মানিক মিঞা মারা যায় এবং গুরুতর আহত হয় অপর আরোহী তাহেরুল ইসলাম। কাভার্ডভ্যানটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।

Previous articleমামুনুলের ‘দ্বিতীয় স্ত্রী’ উদ্ধার
Next articleচৌহালীতে চেয়ারম্যানের বিরুদ্ধে কম্বল আত্বসাতের অভিযোগ, তদন্ত কমিটি গঠন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।