ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ রাণীহাটি বাজার হইতে ১০০০ (এক হাজার) বোতল ফেনসিডিলসহ ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রফতার করে র‌্যাব-৫ এর একটি আভিযানিক দল।

গত ২৪ মে ২০২১ রাত ১০টার সময় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন নয়ালাভাঙ্গা ইউনিয়নের রাণীহাটি বাজার জনৈক তসলিম উদ্দিনের আশা ফার্মিসের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে একটি প্রাইভেটকার হইতে আমদানী নিষিদ্ধ ভারতীয় ১০০০ বোতল ফেন্সিডিল সহ ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার করে।

গ্রেফতার কৃত আসামীরা হলেন,১। মোঃ মাসুম (৪০), পিতা- মোঃ আব্দুল মান্নান, সাং-হরিপুর, থানা-দামকুরা, জেলা-রাজশাহী, ২। মোঃ ডলার বাবু (২২), পিতা-মোঃ আলাউদ্দিন, মাতা-মোছাঃ ফেনিয়ারা বেগম, সাং-মহারাজপুর মিয়াসাহেব পাড়া, থানা-সদর ও জেলা-চাঁপাইনবাবগঞ্জ।

ঘটনার বিবরণে প্রকাশ, র‌্যাব-৫এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ০১টি প্রাইভেট কারে ফেন্সিডিল নিয়ে ০২জন ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন সোনামসজিদ হইতে ০১ (এক)টি প্রাইভেট কারে ফেন্সিডিল নিয়ে শিবগঞ্জ থানাধীন রাণীহাটি বাজারের দিকে আসিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়দেরকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে চেকপোষ্ট পরিচালান করে রাত ১০টার সময় উপরোক্ত মাদক ব্যবসায়ী ১। মোঃ মাসুম (৪০), পিতা- মোঃ আব্দুল মান্নান, সাং-হরিপুর, থানা-দামকুরা, জেলা-রাজশাহী, ২। মোঃ ডলার বাবু (২২), পিতা-মোঃ আলাউদ্দিন, মাতা-মোছাঃ ফেনিয়ারা বেগম, সাং-মহারাজপুর মিয়াসাহেব পাড়া, থানা-সদর ও জেলা -চাঁপাইনবাবগঞ্জ দ্বয়’কে ’ ০১টি প্রাইভেটকার সহ হাতেনাতে আটক করা হয়।

এ সময় উক্ত প্রাইভেটকারের ভিতর হইতে ০৪টি প্লাষ্টিকের বস্তার ভিতর থেকে আমদানী নিষিদ্ধ ভারতীয় ১০০০(এক হাজার) বোতল ফেন্সিডিল,০১টি মোবাইল সেট, ০২টি সীমকার্ড,০১টি মেমোরী কার্ড এবং ০১টি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় ০১টি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

Previous articleহঠাৎ করেই ঈশ্বরদীতে ডায়ারিয়ার প্রকোপ
Next articleভূঞাপুরে কবি নজরুলের ১২২তম জন্ম জয়ন্তী পালন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।