আহাম্মদ কবির: তাহিরপুর উপজেলা সহ টাঙ্গুয়ার হাওর এলাকার সর্বস্তরের মানুষকে চাঁপাকান্নায় কাদিয়ে চাকরির সুবাদে,বদলি জনিত কারণে বিদায় নিলেন,মানবিক ও জনবান্ধন ইউএনও পদ্মাসন সিংহ। বিদায় শব্দটি তিন অক্ষরের হলেও এর যেন বিষাদে বড়া,বিদায়ের বেদনা যে কত কষ্টের সেটা যে দেয় আর যে নেয় তারা একমাত্র বুঝে।

আজ বৃহস্পতিবার (২৭মে)দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে, আবেগময় পরিবেশে,টাঙ্গুয়ার হাওর কেন্দ্রীয় সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির পক্ষ হতে,বিদায়ী ইউএনও পদ্মাসন সিংহ কে সম্মাননা স্বারক ক্রেস্ট দেওয়ার সময় এমন দৃশ্যই চোখে পড়েছে।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গুয়ার হাওর কেন্দ্রীয় সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সভাপতি মোঃ মনির মিয়া,সাধারণ সম্পাদক আহাম্মদ কবির,কোষাধ্যক্ষ আবুল কালাম,কমিউনিটি গার্ড সুপারভাইজার হবিকুল ইসলাম প্রমুখ।

এ সময় টাঙ্গুয়ার হাওর কেন্দ্রীয় সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সভাপতি মনির মিয়া বলেন এ উপজেলায় ইউএনও আসবে আবার চাকরির সুবাদে অন্যত্রে চলে যাবে, এটাই রীতি কন্তু একজন ভাল মনের মানুষ ছিলেন, তিনি ছিলেন একদিকে যেমন নম্র-ভদ্র ঠিক তেমনি ছিলেন একজন মানবিক ও জনবান্ধন রাষ্ট্রীয় সেবক।তিনি যুগযুগান্তর ধরে তাহিরপুর তথা টাঙ্গুয়ার হাওর পাড়ের মানুষের অন্তরে চির স্মরণীয় হয়ে থাকবেন।

Previous articleসোনারগাঁওয়ে দৃষ্টিনন্দন মসজিদ
Next articleচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অস্বাভাবিক দুই মাথার শিশুর জন্ম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।