বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের বায়েজীদে এক নারী পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৭ মে) রাতে পূর্ব পরিচিত একজনের সঙ্গে দেখা করতে গিয়ে ওই তরুণী এ ঘটনার শিকার হন ওই নারী। জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।

আটক সবাই এলাকার বখাটে হিসেবে পরিচিত। রাত সাড়ে ৯টার দিকে পোশাক শ্রমিক ওই নারী তার পরিচিত একজনের সঙ্গে দেখা করতে শেরশাহ কলোনি এলাকায় গেলে বখাটেরা তাকে আটক করে। পরে তাকে পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত ভবনে নিয়ে ধর্ষণ করে। পরে বখাটেরা পুরো ঘটনাকে ভিন্নখাতে নিতে ওই তরুণীকে এলাকার প্রভাবশালী ব্যক্তিদের হাতে তুলে দেয়। তবে পুলিশ ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে। এ ঘটনায় বায়েজিদ থানায় মামলা হয়েছে।

সিএমপি বায়েজিদ জোনের সহকারী কমিশনার মোহাম্মদ শাহ আলম বলেন, শেরশাহ কলোনিতে রাতে এক নারী পোশাক শ্রমিক তার পূর্ব পরিচিত একজনের সঙ্গে দেখা করতে যাওয়ার পথে অন্ধকার জায়গায় কিছু বখাটে ছেলে মেয়েটাকে জোর করে একটি পরিত্যক্ত ভবনে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। ওই মেয়ের অভিযোগের ভিত্তিতে আমরা তিনজনকে গ্রেফতার করেছি।

Previous articleদেশে করোনায় আক্রান্ত ও মৃত্যু বেড়েছে
Next articleনিখোঁজের পরদিন যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।