মোঃ হাসান চৌধুরী: নবীগঞ্জে কিশোরীকে ইভ টিজিংয়ের দায়ে ১ ব্যাক্তিকে ১ বছর কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।শনিবার সকালে নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর ইউনিয়নে ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া এক কিশোরী কে ইভ টিজিং করার সময় উপস্থিত জনতা আটক করে। তাৎক্ষণিক উপজেলা নির্বাহী অফিসার কে খবর প্রদান করলে নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন ঘটস্থলে পৌঁছে ভ্রাম্যমাণ আদালত পরিচলনা করে ১ বছরের কারাদণ্ড প্রদান করেন। এ সময় সহযোগিতা করেন, নবীগঞ্জ থানার একদল পুলিশ।উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে উক্ত ঘটনার সাক্ষী ও উপস্থিত ব্যক্তিদের বক্তব্যে সত্য প্রমাণিত হয়। এছাড়া দোষী দোষ স্বীকার করে এবং এরকম আর করবে না মর্মে ক্ষমা চায়। এমতাবস্থায়, সার্বিক পর্যালোচনা করে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(২) ধারা মতে নরসিংদী জেলার রায়পুরা গ্রামের মৃত হায়দার আলীর পুত্র মোঃ আনোয়ার হোসেন (৩২), কে দোষী সাব্যস্ত করে, দণ্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারার কৃত অপরাধে ১ বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন বলেন,ইভটিজিং রোধে সরকার সবসময়ই কঠোর ।ঘটনার সত্যতা পেয়ে ১ বছরের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

Previous articleরংপুরে ব্যক্তি উদ্যোগে বিনামূল্যে এ্যাম্বুলেন্স ও অক্সিজেন সেবার উদ্বোধন
Next articleঘরে বসেই ডিজিটাল ভূমি সেবা পাবেন জনগণ সংবাদ সম্মেলনে রংপুরের জেলা প্রশাসক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।