মারুফা মির্জা: সিরাজগঞ্জের চৌহালীতে যমুনায় নৌকা ডুবির ঘটনায় দুই শিশুর মৃত্যু ও আরেক জন নিখোঁজ রয়েছে। নিহতেরা হলো শাহজাদপুর উপজেলার পাঁচবাংলা গ্রামের মনিরুল ইসলামের মেয়ে তানিয়া খাতুন (৪) ও তাসলিমা (চার মাস)। তাদর দুজনেরই মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

শাহজাদপুর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) শাহ মোহাম্মদ শামসুজ্জোহা ও চৌহালী থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেলে জেলার চৌহালী উপজেলা সদরের জোতপাড়া নৌকাঘাট থেকে নারী ও শিশু সহ ১৫ জন যাত্রি নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা শাহজাদপুর উপজেলার জকতলা স্কুল ঘাটের দিকে রওনা হয়। নৌকাটি জোতপাড়া ঘাট থেকে প্রায় দুই কিলোমিটার দুরে গিয়ে নদীর প্রচন্ড স্রোতে ডুবে যায়। এ সময় নৌকার চালক ও যাত্রীদের সহায়তায় নারীসহ ১২ জন তীরে উঠে আসে। এরপর এক নারীর সাথে তার দুই মেয়ে তানিয়া ও তাসলিমা ডুবে নিখোঁজ হয়। পরে সন্ধ্যায় নৌকায় থাকা যাত্রীরা ঐ দুই শিশুর মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় এখনো এক জন নিখোঁজ রয়েছে।

Previous articleবিনা খরচে ভিসা এবং আকামার মেয়াদ বৃদ্ধি করবে সৌদি
Next articleঈশ্বরদীতে নৌ পুলিশের অভিযানে ড্রাম ট্রাকসহ ৩ জন আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।