তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ অনুষ্ঠান হয়েছে। বুধবার (৯ জুন) চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠান হয়। অপরদিকে-বৃহস্পতিবার দুপুরে (১০ জুন) আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহন করবেন মেয়র ও কাউন্সিলরগন।

এসময় জনপ্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান এনডিসি । উপস্থিত ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ মিজানুর রহমান ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ে উপ-পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন।

পৌরসভার নবনির্বাচিত জনপ্রতিনিধিরা হলেন, মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, কাউন্সিলর নাজমে আরা মনি, ফেরদৌসি বেগম স্বপ্না, সামছুন্নাহার লিলি, আবু নাসের বাবু, মাহবুবুর রহমান রিজভি, মোঃ ইউসুফ হোসেন, আনোয়ার হোসেন বাহার, জাকির হোসেন নোমান, আইনুল কবির মনির, মেহেদি হাসান শিশির, আবুল হোসেন ও খায়রুল আলম রুবেল প্রধানিয়া।

এসময় কমিশনার কামরুল হাসাল জনপ্রতিনিধিদের উদ্দেশ্য বলেন, আজ থেকে আপনার সরকারের কমচারি। জনগনের সেবক। নাগরিক সকল অধিকার রক্ষায় শপথ নিয়েছেন। এ জন্য বিভাগীয় কমিশনার কার্যালয় থেকে সকল সুযোগ সুবিধা দেয়া হবে।

উল্লেখ্য- গত ২৮ ফেব্রুয়ারী পৌরসভা নির্বাচন হয়। নির্বাচনে অনিয়মের অভিযোগে তদন্ত কার্যক্রক্রম সাড়ে তিন মাস শপথ গ্রহন বিলম্ব হয়। ২৫ গেজেট প্রকাশ করে নির্বাচন কমিশন। বুধবার দুপুর সাড়ে ১২টার সময় চট্রগ্রাম বিভাগীয় কার্যালয়ে মেয়র ও কাউন্সিলর দের শপথ অনুষ্ঠান হয়।

Previous articleউল্লাপাড়ায় ঘাস কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু
Next articleরংপুর মেট্রোপলিটন পুলিশের আয়োজনে ‘মুক্তিযুদ্ধের স্মৃতিকথা’ নামের বইয়ের মোড়ক উন্মোচন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।