শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরে কাভার্ড ভ্যান-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

মাদারীপুরে কাভার্ড ভ্যান-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

আরিফুর রহমান: মাদারীপুরে কাভার্ড ভ্যান ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এমারাত হোসেন মোল্লা (৪৫) নামের এক এনজিও কর্মী মারা গেছেন। এসময় কাভার্ড ভ্যান চালককে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।
সকালে মাদারীপুর শহরের শিশুপার্কের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত এমারাত হোসেন মোল্লা ফরিদপুর ভাঙ্গা এলাকার দারিয়ার মাঠ গ্রামের ফজলুল হক মোল্লার ছেলে। তিনি মাদারীপুর রাজৈর উপজেলায় গন উন্নয়ন প্রচেষ্টা নামে একটি এনজিও ফিল্ড অফিসার হিসেবে চাকুরী করতেন। আটককৃত গাড়ির চালকের নাম ফরহাদ হোসেন (২৬)। সে চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার পিরখাইন এলাকার শফিউল আলমের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি মোটরসাইকেল মাদারীপুর পুরান কোর্টের মোড় থেকে মাদারীপুর শিশু র্পাকের কাছাকাছি আসলে বিপরীত দিক থেকে আসা একটি ছোট কাভার্ড ভ্যান মোটরসাইকেলের উপর উঠিয়ে দেয় এবং পাশের কয়েকটি পিলার ভেঙে ভেতরে ঢুকে যায় ও মোটরসাইকেলটি দুমরে মুছড়ে গাড়ির নিচেই পড়ে থাকে। ঘটনাস্থলে থেকে পালানোর সময় স্থানীয়রা ঘাতক গাড়িটির চালককে আটক করে পুলিশেদেয় এবং ওই মোটরসাইকেল চালককে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ট্রাফিক ইন্সপেক্টর শাহ আলম মৃধা জানায়, তিনি কোর্টের মোড়ে ডিউটি করছিলেন। ঘটনা শোনা মাত্রই তিনি ঘটনাস্থলে আসেন এবং মোটরসাইকেল চালককে সদর হাসপাতালে পাঠিয়ে দেয়। এবং কাভার্ড ভ্যানের চালককে আটক করে থানা পুলিশের কাছে প্রেরন করে।
এ ব্যাপারে মাদারীপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চৌধুরী রেজাউল করিম বলেন, ঘটনাস্থল থেকে গাড়িটি ও গাড়িক চালককে আটক করা হয়েছে। তদন্ত করে আইন আনুগ ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments